ইনসাইড পলিটিক্স

আতিকের প্রচারণা অফিসে হঠাৎ হাজির ববি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/01/2020


Thumbnail

ঢাকা উত্তর সিটিতে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের প্রচারণা অফিসে হঠাৎ করেই উপস্থিত হন বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ববি। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভোটার তিনি। গতকাল সোমবার সন্ধ্যায় আতিকুল ইসলামের বনানী প্রচারণা অফিসে যান ববি। এ সময় তিনি দুই সিটি করপোরেশনে আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সকল প্রার্থী ও নেতাকর্মীদের ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার আহ্বান জানান।

সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি রাদওয়ান মুজিব ববি বলেন, নির্বাচনের আগে প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে ভোট চাইতে হবে। সৎ, যোগ্য, দক্ষ ও পরীক্ষিত মানুষদের ভোট দেয়ার জন্য অনুরোধ করতে হবে। অন্য প্রার্থীদের থেকে সততা, দক্ষতা ও যোগ্যতায় আমাদের প্রার্থীরা যে এগিয়ে রয়েছে এই কথা সবাইকে জানাতে হবে।

ববির উপস্থিতিতে দারুণভাবে উজ্জীবিত হয় সেখানে থাকা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, আসন্ন ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচনকে প্রচারণা চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস (ডিএসসিসি) ও আতিকুল ইসলাম (ডিএনসিসি)। গতকাল সোমবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১, ৫২, ৫৩, ৫৪ নম্বর ওয়ার্ডের বাউনিয়া, নলভোগ, কালিয়ারটেক, কামারপাড়া এলাকায় নির্বাচনী প্রচার ও গণসংযোগ করেন আতিকুল ইসলাম।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭