ইনসাইড বাংলাদেশ

আতিকুলের পরিবারের সামনে হট্টগোল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 29/01/2020


Thumbnail

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী পথসভায় আওয়ামী লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে মারামারি ধাক্কাধাক্কি এবং চেয়ার দিয়ে পেটানোর ঘটনা ঘটে।

গুলশানের শহীদ ফজলে রাব্বি পার্কের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। ওই দুই প্রার্থী হলেন- ঢাকা উত্তর ২০ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের প্রার্থী মো. নাসির ও দলের বিদ্রোহী প্রার্থী মো. জাহিদুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুরে গুলশানের শহীদ ফজলে রাব্বী পার্কে নির্বাচনী প্রচারণায় গিয়েছিলেন আতিকুল ইসলাম। এ সময় সেখানে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী জাহেদুল ইসলাম দুলালের সমর্থকরা উপস্থিত হন এবং নৌকার স্লোগান দিতে থাকেন।

এ সময় পার্কের মাঠে তৈরি মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন আতিকুল ইসলাম। মঞ্চে তার ভাই মাইনুল ইসলাম, তিন বোন আমেনা, হালিমা, রহিমা, আতিকুলের স্ত্রী শায়লা সাগুফতা, মেয়ে বুশরা আফরীন, বোনের স্বামী ও সন্তানের উপস্থিত ছিলেন। আতিকুলের বক্তব্য শেষে সমাবেশের উত্তেজনার একপর্যায়ে তার পরিবারের সদস্যরা দ্রুত সেখান থেকে চলে যান।

এরপরই নাসির এবং দুলালের সমর্থকরা একে অপরকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারেন এবং হাতাহাতি শুরু করে দেন। এর কিছুক্ষণ পরই সেখান থেকে মিছিল নিয়ে আতিক এবং তার সমর্থকরা চলে গেলে পরিস্থিতি শান্ত হয়।

এ বিষয়ে আতিকুল ইসলাম বলেন, পার্কের ভেতর কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। এ ধরনের ঘটনা মেনে নেয়া যায় না। বিষয়টি তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানিয়েছেন।

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭