কালার ইনসাইড

সালমান শাহ আহামরি কি সে এমন: ফারুক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/02/2020


Thumbnail

মিঞা ভাই খ্যাত চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের একটি ভিডিও সাক্ষাৎকার সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

১৫ সেকেন্ডের ওই ভিডিওতে ফারুক বলেন, ‘সালমান শাহ কী? আহামরি কি সে এমন, এতো কথা বলো, কী সে… তোমার হাজারো সালমান শাহ্‌কে বিট করে দিচ্ছে আমাদের শাকিব। কোথায় নিয়ে চলে গেছে শাকিব। এগুলো ধরলে আমরা কিন্তু কথা বলতে পারি’।

বাংলা সিনেমার একসময়কার তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহকে নিয়ে কিংবদন্তি ফারুকের এমন মন্তব্যে ফেসবুক জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। তার ভাইরাল হওয়া এই ভিডিওতে নেচিবাচক মন্তব্যই পড়ছে বেশি।

উল্লেখ্য, সোহানুর রহমান সোহানের হাত ধরে ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯২ সালে চলচ্চিত্র জগতে পদার্পণ সালমান শাহ। প্রথম ছবিতেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন। এরপর চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে অভিনয় করেছেন ২৭টি চলচ্চিত্রে।

যার মধ্যে কেয়ামত থেকে কেয়ামত, অন্তরে অন্তরে, তুমি আমার, আনন্দ অশ্রু, এই ঘর এই সংসার এবং দেনমোহর। এই সব কয়টি ছবিই সুপারহিট হয়েছিল। এসব ছবিতে তিনি মৌসুমী, শাবনূর, লিমা, শাবনাজ, শাহনাজসহ অনেক জনপ্রিয় নায়িকার সঙ্গে অভিনয় করেছেন।

তবে ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শা রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। তবে তার মৃত্যু সম্পর্কে এখনো কোনো কুলকিনারা পাওয়া যায়নি।

 ভিডিওটি দেখতে এই লিংকে প্রবেশ করুন



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭