ইনসাইড বাংলাদেশ

রাস্তায় ফেলে যাওয়া শিশুকে নিয়ে হাসপাতালে ছুটলেন পুলিশ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/02/2020


Thumbnail

চলন্ত সিএনজিচালিত অটোরিকশা থেকে ফেলে দেওয়া সাত মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে চট্টগ্রাম পুলিশ। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের খুলশী একলাকার পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় একটি কবরস্থানের কাছ থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়।

শিশুটিকে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকদের বরাতে পুলিশ জানায়, সিএনজি অটোরিকশা থেকে সরাসরি ছুঁড়ে ফেলে দেওয়ার কারণে বেশি আঘাত পেয়েছে শিশুটি। তার অবস্থা আশংকাজনক।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন থানার এএসআই হিরণ মিয়া। হঠাৎ তিনি দেখতে পান দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে কিছু একটা ছুঁড়ে ফেলে দেওয়া হয়। তিনি দ্রুত গিয়ে দেখেন কন্যা শিশুটিকে। পরে শিশুটিকে উদ্ধার চমেকে নিয়ে আসা হয়।

বিজয় বসাক জানান, শিশুটিকে উদ্ধারের পর দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যান পুলিশ সদস্যরা। বর্তমানে শিশুটি আইসিউতে চিকিৎসাধীন। অবস্থা আশঙ্কামুক্ত কি না তা এখনো বলা যাচ্ছে না।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সিএনজি অটোরিকশাকে শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

ভিডিও কৃতজ্ঞতা; চট্টগ্রাম প্রতিদিন

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭