ইনসাইড গ্রাউন্ড

জিম্বাবুয়ের বিপক্ষে ইতি টানছেন মাশরাফি!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/02/2020


Thumbnail

নানা গুঞ্জনের পর মাশারাফি বিন মর্তুজাই থাকছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক। সাকিব আল হাসানের অনুপস্থিতিতে টেস্ট আর টি-টুয়েন্টিতে মাহামুদউল্লাহ্‌- মুমিনুলরা যখন সন্তুষ্ট করতে পারছেন না বিসিবিকে, তখন মাশরাফির বদলি খুঁজতে চাচ্ছেন না বোর্ড। তবে অধিনায়ক মাশরাফির জন্য এটাই হতে পারে শেষ ম্যাচ। কারণ পরবর্তীতে দলে থাকতে দিতে হবে মাশরাফিকে দিতে হবে যোগ্যতার প্রমাণ। 

আজ (বুধবার) বেলা দুইটায় মিরপুর স্টেডিয়ামে তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং মমিনুল হককে নিয়ে বৈঠক করেন বোর্ড সভাপতি। রুদ্ধধার এই বৈঠক চলে মোট ৫১ মিনিটের মতো। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান বিসিবি সভাপতি। তিনি বলেন, ‘মাশরাফি এখনও অধিনায়ক আছেন এবং থাকবেন।’

তবে পাপনের পরবর্তীতে বক্তব্যে বিষ্ময় জাগতে পারে। বোর্ড সভাপতি জানিয়েছেন, জিম্বাবুয়ে সিরিজের পর থেকে একাদশে সুযোগ পেতে মাশরাফিকেও ফিটনেস পরীক্ষায় উর্ত্তীন হতে হবে। অর্থাৎ আনফিট থাকলে অধিনায়কত্বের সঙ্গে একাদশের জায়গাটাও হারাবেন দেশের সবথেকে সফল এই অধিনায়ককে। আর পাকিস্তানের বিপক্ষে ১ ম্যাচের ওয়ানডেতে কে হবেন ভারপ্রাপ্ত অধিনায়ক, সেই নাম পরে জানাবে বিসিবি। 

এ কয়েকদিন শেরে বাংলায় জিম করার পাশাপাশি নিজে থেকে বোলিং অনুশীলন করেছেন মাশরাফি। জাতীয় দলের হয়ে মাশরাফি সবশেষ মাঠে নেমেছিলেন ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তান ম্যাচে। যদিও ওই বিশ্বআসরে বল হাতে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি টাইগার অধিনায়ক।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭