ওয়ার্ল্ড ইনসাইড

জার্মানিতে বন্দুকধারীর গুলিতে ৮ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/02/2020


Thumbnail

জার্মানিতে বন্দুকধারীর গুলিতে অন্তত ৮ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। জার্মান সংবাদমাধ্যম বিল্ড এক প্রতিবেদনে জানিয়েছে, জার্মানির ফ্রাঙ্কফুট থেকে ২৫ কিলোমিটার দূরে হানয় নামক স্থানে ঘটনাটি ঘটেছে। দুটি ঘটনাই ঘটেছে দুটি সিসাবারের সামনে।

জার্মান টেলিভিশন হেসিশার রান্ডফাঙ্ক এক প্রতিবেদনে বলেছে, প্রথমে এক জায়গায় গুলি চালিয়ে তিনজনকে হত্যা করা হয়। কিছুক্ষণ পরেই ভিন্নস্থানে গুলি চালিয়ে পাঁচজনকে মেরে ফেলা হয়। এ ঘটনায় আরও পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। তবে মোট কতজন বন্দুকধারী ছিল তা এখনো অজানা।

গতকাল বুধবার স্থানীয় সময় রাতে ঘটনাটি ঘটেছে। তবে ঠিক কী কারণে ঘটনাটি ঘটানো হলো এবং কারা এ ঘটনার পেছনে রয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় জড়িত সন্দেহে এরই মধ্যে একজনকে আটক করা হয়েছে।

গুলিয়ে চালিয়ে হত্যার এ ঘটনার দায় এখন পর্যন্ত কোনো জঙ্গি সংগঠন নেয়নি। জার্মান সরকারও এ ঘটনাকে এখনই জঙ্গি হামলা হিসেবে দেখছে না।

পুলিশ বলছে, গুলি চালিয়ে হত্যার দুটি স্থানই ঘিরে রাখা আছে। ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়, সে ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে বলেও জানানো হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭