কালার ইনসাইড

কমল হাসানের শুটিংয়ে দুর্ঘটনায় নিহত ৩, আহত ১০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/02/2020


Thumbnail

ভারতের দক্ষিণী সুপারস্টার কমল হাসানের সিনেমা `ইন্ডিয়ান ২` শুটিং সেটে গতকাল রাতে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় কমপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। মেগা বাজেটের এই ছবির পরিচালক শংকরও নিজেও আহত হয়েছেন। তার পাশাপাশি শুটিং ফ্লোরের আরও ১০ কর্মী আহত হয়েছেন।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর সূত্রে জানা যায়, বুধবার চেন্নাইয়ে ইভিপি ফিল্ম সিটিতে ‘ইন্ডিয়ান-২’ ছবির এক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। সেসময়ই প্রায় দেড়শ ফুট উচু ক্রেনের ওপর থাকা লাইটের সেট-আপ ভেঙে পড়ে। চাপা পড়ে কম-বেশি আহত হয়েছেন সেই শুটিং ফ্লোরে থাকা আরও ১০ জন কর্মী। সেখানেই পরিচালক শংকর উপস্থিত থাকলেও একটুর জন্য প্রাণে বেঁচে যান তিনি। তবে, গুরুতর জখম হয়েছেন।

ঘটনাস্থলে লাইট সেট-আপ ভেঙে পড়ার সঙ্গে সঙ্গেই তিন জনের মৃত্যু হয়েছে। ৩ জনই ‘ইন্ডিয়ান-২’ ছবিতে পরিচালক শংকরের সহকারি ছিলেন বলে জানা গিয়েছে। হাসপাতাল সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

শুটিংয়ের সময় কমল হাসানও সেখানেই ছিলেন। তবে একটু দূরে থাকায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পান। তবে দুর্ঘটনার পর তৎপর হয়ে তিনিই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে দেন। ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, কমল হাসান ছাড়াও এই ছবিতে রয়েছেন কাজল আগরওয়াল, সিদ্ধার্থ, রাকুলপ্রীত সিং প্রমুখ। তবে তাঁরা সেসময়ে কেইউ সেটে ছিলেন না।

কমল হাসান অভিনীত এবং শংকর পরিচালিত মেগা বাজেটের এই ছবি বহু প্রতীক্ষিত। প্রযোজনায় করছে লাইকা প্রোডাকশনস। একাধিক ভাষায় ‘ইন্ডিয়ান-২’র মুক্তি পাওয়ার কথা রয়েছে। ২০১৮ সাল থেকেই এই ছবির কাজ শুরু হলেও একাধিক সমস্যার কারণে ছবিটির কাজ এখনও শেষ হয়নি।

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭