কালার ইনসাইড

সালমানকে নিয়ে সেই বক্তব্যের ব্যাখ্যা দিলেন ফারুক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/02/2020


Thumbnail

কদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে একটি ভিডিও। যেখানে প্রয়াত নায়ক সালমান শাহকে নিয়ে অভিনেতা ও মাননীয় সাংসদ ফারুক বলছেন, ‘সালমান শাহ কি এমন? হাজারো সালমান শাহকে বিট করে দিয়েছে শাকিব।’ এমন মন্তব্যের কারণে সমালোচিতও হচ্ছেন তিনি। ভিডিওটি শেয়ার দিয়ে প্রয়াত নায়ক সালমান শাহ ভক্তরা ক্ষোভ প্রকাশ করছেন। সে ভিডিওটি নিয়েই গণমাধ্যমের সঙ্গে কথা বললেন ফারুক।

তিনি বলেন, এটা মোটেও আমার বক্তব্য না। এই ধরনের কোনো মন্তব্য আমি কোথাও দিয়েছি বলে মনে করতেও পারছি না। আর কোথাও যদি এমন মন্তব্য করতাম, তাহলে তো আমি জানতাম। সালমান শাহ কি আমার শক্র ছিলো যে তাকে আক্রমণাত্মক কথা বলবো! সালমান শাহ প্রয়াত হয়েছেন। তাকে নিয়ে এখন সমালোচনা করার কিছু নেই উল্লেখ করে ফারুক বলেন, হঠাৎ করে সালমানের সঙ্গে শাকিবের তুলনাই–বা কেন করতে যাব! সালমান যদি রানিং হিরো হতো, তাহলে হয়তো তার সম্বন্ধে কথা বলতাম। আমাকে এখন কোনো হিরোর কথা জিজ্ঞেস করলে, শাকিব খানের কথা বলতে পারি। সালমান যদি থাকত, তাহলে তার কথা বলতাম।

এ সময় সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হওয়া ভিডিওটিতে শোনা কণ্ঠ তার না বলেও জানান ফারুক। যারা বলছে ্এটি আমার কণ্ঠ তাদেরকেও আমি সামনে দেখতে চাই বলে জানান তিনি।

কয়েক বছর আগেও ফারুকের মুখে শাকিব খানকে নিয়ে সমালোচনা শুনা গেছে। সেই ফারুক এখন শাকিব খানের প্রশংসায় পঞ্চমূখ। বিষয়টি সামনে আনতেই ফারুকের সোজা উত্তর, ‘শাকিবকে নিয়ে কেন বলব না। সে যদি ভুল পথে থাকে, আমি ছেড়ে দিয়ে কথা বলব কেন? আমি বলেছিলাম, চলচ্চিত্র কি তার বাবার সম্পত্তি নাকি। সে হয়তো ভুল করেছিল। শাকিবের বড় ভাই হিসেবে তাকে সঠিক পথে আসার জন্য কথা বলতেই পারি।’ তবে যারা বিষয়গুলো নিয়ে নোংরামি ছড়াচ্ছেন তাদের সাবধান থাকতে বলেছেন লাঠিয়ালখ্যাত এ নায়ক।

সালমান সম্পর্কে নিজের মূল্যায়ন সম্পর্কে ফারুক বলেন, সালমান খুব ভালো কাজ করত। এখন সে বেঁচে নেই, দুঃখ লাগে। যাঁরা কথা বিকৃত করছে, তাঁদের উদ্দেশে বলতে চাই, বিকৃত করতে থাক। ‘ফারুক’–এর বক্তব্য তাঁরা বিকৃত করবেই করবে। সবকিছু কিন্তু মামুর বাড়ির মোয়া না। এখনো তো টের পায় নাই।

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭