কালার ইনসাইড

প্রেমই ধ্বংস করছে জোভান-নাদিয়ার ক্যারিয়ার?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/02/2020


Thumbnail

২০১৬ সালে প্রকাশ পায় ‘ইচ্ছে মানুষ’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। যেখানে দেখানে হয়েছে এক নব দম্পতির প্রাণবন্ত সংসার। কখনো আদর-ভালোবাসা আবার কখনো অভিমান-খুনসুটিতে মেতে থাকে এ দম্পতি। পাওয়া না পাওয়ার হিসেব ছাপিয়ে দুজনই স্বপ্ন দেখে জীবনের শেষ সূর্যাস্ত পর্যন্ত একসঙ্গে থাকার। এই মিউজিক ভিডিওতে স্বামী–স্ত্রীর চরিত্রে রূপদান করেছেন অভিনয়শিল্পী জোভান ও নাদিয়া খানম। পর্দার এই জুটি একসঙ্গে কাজ করেছেন বেশ কিছু। এরই প্রেক্ষিতে তাদের প্রেম। আর এই দুই উঠতি তারকার প্রেমেই ক্যারিয়ার বিসর্জন হচ্ছে বলে অনেকে মনে করছেন।

ফারহান আহমেদ জোভান এ প্রজন্মের কাছে ভালোই পরিচিতি পেয়েছেন। একাধিক জনপ্রিয় নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন। গেল বছর তার বেশ চাহিদা ছিল নির্মাতাদের কাছে। ক্লোজ আপ কাছে আসার গল্প-সহ একাধিক বড় ব্যানারের কাজও করেছেন। কিন্তু ক্রমে তার চাহিদা কমছে নাট্য জগত থেকে। এটা কি তার নিজের কারণেই?

জোভানের সঙ্গে প্রেম ছিল সালহা খানম নাদিয়ার। সে কথা স্বীকার করলেন নাদিয়াই। তিনি বলেন, ‘একসঙ্গে অনেকগুলো কাজ করলাম। পরপর কাজ করার সুবাদে আমাদের একটা প্রেম হয়ে যায়। সেই প্রেমটা বছরের কিছু কম সময়ের জন্য থাকে। যখন পরিবার জানে তখন ওর পরিবার মেনে নিতে চায় না। এরপর আসলে আস্তে আস্তে আমরা দূরে সরে যাই।’

সেই প্রেম ও ব্রেক আপের রেশ রয়েছে তাদের কাজেও। গেল এক বছরে দুজনেই তুলনামূলক কম কাজ করেছেন। তার মধ্যে আলোচিত কাজের সংখ্যা আরো কম। তাহলে কি সম্ভাবনাময়ী দুজন অভিনয়শিল্পী আমরা হারাচ্ছি তাদের এই প্রেমের কারণে?

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭