ওয়ার্ল্ড ইনসাইড

মাস্ক পরেই বিয়ের আসরে ২২০ নবদম্পতি, মাস্ক পরেই চুমু!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/02/2020


Thumbnail

করোনার ভয়ে সারাবিশ্ব এখন চরম আতঙ্কে। অনেক দেশেই নতুন করে করোনার থাবা পড়ছে, করোনায় অনেকে দেশেই নতুন নতুন মৃতের সংখ্যা বাড়ছে। এরই মধ্যে ফিলিপিন্সে ঘটলো এক অদ্ভুত ঘটনা। মাস্ক পরেই সেখানে সম্পন্ন হল একটি গণবিবাহ। এদিন প্রায় ২২০ জন দম্পতি শুরু করলো নিজেদের জীবনের নতুন পথচলা। কোস্টাল সিটি বাকোলোড আয়োজিত এই গণবিবাহে অংশগ্রহণ করলেন তারা।

ইতোমধ্যেই করোনা ভাইরাসে চীনে মারা গেছেন ২ হাজার ৩৬০ জন। এর আগে বৃহস্পতিবারও দেশটিতে করোনা ভাইরাসে শতাধিক মানুষ মারা গেছেন। চীনের মূল ভূখণ্ডের বাইরে এখন পর্যন্ত মারা গেছেন অন্তত ১৫ জন। তবে সেই দুঃখের স্মৃতিকে ভুলিয়ে দিতে ফিলিপিন্সের গণবিবাহের আসর সেজে উঠেছিল সাদা গাউন, সাদা শার্ট ও নীল মাস্কে। একই সঙ্গে ২২০ জন দম্পতি চুমু খেলেন মাস্ক পরেই!

জন পল নামের একজন জানান, মাস্ক পরে চুম্বনে অদ্ভুত অভিজ্ঞতা হলেও করোনার সংক্রমণ থেকে বাঁচতে তা ব্যবহার করতেই হলো। এদিনের অনুষ্ঠানে জন পলও বিয়ে করেন তার সাত বছরের সম্পর্কে থাকা প্রেমিকাকে।

যারা এ গণবিবাহে অংশগ্রহণ করেন তাদের সবারই নিজের স্বাস্থ্য রিপোর্ট জমা দিতে হয়েছে। পাশাপাশি জমা রাখতে হয়েছে বিগত ১৪ দিন তারা কোথায় ঘুরতে গিয়েছিলেন সেই সংক্রান্ত নথিও। কারণ করোনার সংক্রমণে ইতোমধ্যেই বিভিন্ন দেশ চীন থেকে আগতদের প্রবেশ নিষিদ্ধ করা হচ্ছে। ফিলিপিন্সে নিয়ম করে ফি-বছর ভ্যালেন্টাইন্স দিনের পরেই এ গণবিবাহের আয়োজন করা হয়। 

 

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭