ইনসাইড গ্রাউন্ড

কিছুটা চাপে ও চায়ে জিম্বাবুয়ে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/02/2020


Thumbnail

নাইমের জোড়া উইকেট শিকারের পর ৩ উইকেটে ১৫০ রান নিয়ে চা বিরতিতে গেল জিম্বাবুয়ে দল। বিরতির পর দিনের শেষ সেশনে ক্রেগ আরভিন ৬০ ও সিকান্দার রাজা ৭ রান নিয়ে ব্যাটিং শুরু করবেন।

টসে জিতে ব্যাটিংয়ে নামা জিম্বাবুয়ে দলীয় ৭ রানের মাথায় প্রথম উইকেট হারায়। এরপর জিম্বাবুয়ের ব্যাটিংয়ের হাল ধরেন প্রিন্স মাসভাউরি ও ক্রেইগ আরভিন। তারা দুজনে অবিচ্ছিন্ন ৭৩ রানের জুটি গড়ে লাঞ্চ বিরতিতে যান।

লাঞ্চ বিরতি থেকে ফিরে আগের মতোই ধৈয্য নিয়ে ব্যাটিং শুরু করেন মাসভাউরি ও আরভিন জুটি। যার ‍সুবাদে ৪৩ ওভারে দলীয় শতক পেরিয়ে যায় জিম্বাবুয়ে। ২৬৩ বল থেকে তাদের জুটির শতক পূরণ হয়।

দলীয় ১১৮ রানের মাথায় বাংলাদেশকে শিবিরে স্বস্থি ফিরিয়ে আনেন নাইম। দুর্দান্ত খেলতে থাকা মাসভাউরি ও আরভিন জুটিকে ১১১ রানে থামান। এক ফলো থ্রু ক্যাচে মাসভাউরিকে ৬৪ আউট করেন নাইম।

নিজের পরের ওভারেই তুলে নেন চার মাসভাউরির জায়গায় ব্যাট করতে আসা টেলরকে। নাইমের বলে রিভার সুইফ খেলতে গিয়ে বোল্ড আউট হন তিনি। ক্রিজ ছাড়ার আগে ১১ বল থেকে ১০ রান করেন।

এরপর আরো কোনো উইকেট না হারিয়ে জিম্বাবুয়েকে চা বিরতিতে নিয়ে যায় সিকান্দার রাজা ও ক্রেগ আরভিন। তারা দুজনে ৫৬ বল ব্যাটিং করে অবিচ্ছেদ্য ১৬ রানের জুটি গড়েছেন।

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭