ইনসাইড বাংলাদেশ

সালমানের আত্মহত্যা; শাবনুর কি বলেছেন?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/02/2020


Thumbnail

চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠতা সালমান শাহ্ আত্মহত্যার অন্যতম কারণ। দীর্ঘ তিন বছর দুই মাস তদন্ত শেষে সোমবার দুপুরে এমনটাই জানিয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

তদন্ত স্বার্থে চিত্রনায়িকা শাবনূরকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেছিলেন কো-আর্টিস্ট হিসেবে যতোটুকু ঘনিষ্ঠতার দরকার ছিল তাই ছিল।

সোমবার রাজধানীর ধানমন্ডির পিবিআই হেড কোয়ার্টার্সে এসব তথ্য দেন সংস্থাটির প্রধান বনজ কুমার মজুমদার।

তিনি বলেন, তদন্তের প্রয়োজনে আমরা চিত্রনায়িকা শাবনূরকে জিজ্ঞাসাবাদ করি। শাবনূর আমাদের জানান, সালমানের সঙ্গে ৫ সেপ্টেম্বর রাতে ‘প্রেম পিয়াসী’ সিনেমার ডাবিং ছিল, সেসময় সালমানকে খুব স্বাভাবিকই লেগেছিল।

সালমানের সঙ্গে ঘনিষ্ঠতার বিষয়ে জানতে চাইলে শাবনূর পিবিআইকে বলেন, একজন কো-আর্টিস্ট হিসেবে যতোটুকু ঘনিষ্ঠতার প্রয়োজন ছিল, আমাদের ততোটুকুই ছিল।

সালমানের মৃত্যুর খবর কখন পান পিবিআইয়ের এমন প্রশ্নের জবাবে শাবনূর বলেন, ৬ সেপ্টেম্বর দুপুর ১২টায় সালমানের মৃত্যুর খবর পাই। কিন্তু আমি সালমানের জানাজায় যাইনি এবং পরে কখনো সালমানের বাসায় যায়নি।

এদিকে সালমান শাহ্’র আত্মহত্যার কারণ জানিয়ে পিবিআইয়ের পক্ষ আরো জানানো হয়, সালমান শাহ্ ও চিত্রনায়িকা শাবনূরের অতিরিক্ত অন্তরঙ্গতা, স্ত্রী সামিরার সঙ্গে দাম্পত্য কলহ, মাত্রাধিক আবেগ প্রবণতার কারণে একাধিকবার আত্মঘাতী হওয়ার বা আত্মহত্যার চেষ্টা, মায়ের প্রতি অসীম ভালোবাসা, জটিল সম্পের্কর বেড়াজালে পড়ে পুঞ্জিভূত অভিমানে রূপ নেওয়া এবং সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনে অপূর্ণতা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭