ইনসাইড বাংলাদেশ

থানায় বসেই পাপিয়ার স্বামীর হুমকি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/02/2020


Thumbnail

গ্রেপ্তার হওয়ার পরও পাপিয়া বেশ দম্ভ নিয়ে বলেছেন যে তার হাত অনেক উপরে, কিছুই হবে না। পরবর্তীতে র‌্যাবের দ্বিতীয় অভিযান এবং তিন মামলায় রিমান্ডে আসার পর অনেকটাই চুপসে গেছেন তিনি। এখন বিভিন্ন ব্যক্তির ওপর তিনি অপকর্মের দায় চাপাতে চাইছেন। 

কিন্তু জিজ্ঞাসাবাদে পাপিয়ার স্বামী সুমন পুলিশকে জানান, পাপিয়াকে হোটেলে থাকতে নিষেধ করতেন তিনি। কিন্তু স্ত্রী তার কথা শুনতেন না। আর তারও কিছুই করার ছিল না। উল্টো স্ত্রী যা বলতেন তা-ই তাকে মেনে চলতে হয়েছে।

থানায় এখন পাপিয়া- সুমনের প্রতারণার শিকার অনেকেই অভিযোগ জানাতে আসছে। এর মধ্যে এক ব্যবসায়ী প্রতারণার অভিযোগ করতে এলে পুলিশ পাপিয়ার সঙ্গে দেখা করার ব্যবস্থা করে দেন। তখন পাপিয়া হাত জোর করে ক্ষমা চায়। প্রতারণার ফাঁদে পড়া ওই ব্যবসায়ী জানান  থানার ওসির সামনে বলেন, ‘তার ভুল হয়ে গেছে।  একজনের নির্দেশে তিনি ওটা করেছিলেন। আমার টাকাটা ফেরত দেবে।  আমাকে বলেন, তুমি আইনের আশ্রয় নিও না’।”

কিন্তু পাপিয়ার স্বামী সুমনকে ডাকা হলে সুমন হুমকি দিয়ে বলেন, ‘আপনার টাকা দেবো না, যা করার করেন। আমাদের নামে আপনি কী মামলা দেবেন? বড়জোর প্রতারণার মামলা দেবেন। এ মামলায় দুই মাসের বেশি জেল হবে না। অস্ত্র মামলা খেয়েছি।  তাতেই ভয় পাচ্ছি না। আর প্রতারণার মামলায় কী হবে’?”



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭