ইনসাইড বাংলাদেশ

প্রতারণার সময় বেনাপোলে ভূয়া ৪ কাস্টমস কর্মকর্তা আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/03/2020


Thumbnail

বেনাপোল স্থলবন্দর এলাকা থেকে প্রতারণার সময় ভূয়া ৪ কাস্টমস কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ মার্চ) রাতে বেনাপোল স্থলবন্দরের ২নং গেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পোর্টথানা পুলিশ।

আটককৃতরা হলো, চাঁদপুর জেলার হোসেনপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আকতার ফারুক (৪২), নয়াকান্দী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শফিকুর রহমান (৪২), নরসিংদী জেলার চানপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মিনার হোসেন (৪৩) ও শরিয়তপুর জেলার মাছয়াখালী গ্রামের আব্দুল হামিদের ছেলে নুরুজ্জামান নজরুল (৩৭)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত (ওসি) মামুন খান জানান, গোপন সংবাদে জানতে পারি, বেনাপোল কাস্টমস হাউজের অকশানের নিলামকৃত টায়ার বিক্রয়ের প্রলোভন দেখিয়ে ৪ প্রতারক নিজেদের কাস্টমস অফিসার পরিচয় দিয়ে এক ব্যবসায়ীকে ঢাকা থেকে বেনাপোলে ডেকে আনেন। পরে তারা গোডাউনে টায়ার দেখিয়ে সেই টায়ারের দাম ৬০ লাখ টাকা নির্ধারন করে। এবং সেই টাকা থেকে ওই ব্যবসায়ীর কাছে জোর পূর্বক ৩০ লাখ টাকা দাবি করে। তারা ওই ব্যবসায়ীর কাছ থেকে টোকেন ম্যানি হিসাবে ১৭ হাজার টাকাও নেয়। এতে করে ওই ব্যবসায়ীর সন্দেহ হলে তিনি কৌশলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। আটক আসামিদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

 

বাংলা ইনসাইডার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭