ইনসাইড বাংলাদেশ

বেনাপোল কাস্টমস হাউসের পক্ষ থেকে মাস্ক, হ্যান্ড গ্লাভস বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/03/2020


Thumbnail

‘সবাই সচেতন থাকবো, করোনার সাথে লড়ব’ এই প্রতিপাদ্যে বেনাপোল কাস্টমস হাউসের পক্ষ থেকে ১০ মার্চ মঙ্গলবার দুপুর ৩টায় বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে মাস্ক, হ্যান্ড গ্লাভসসহ আরও বিভিন্ন সামগ্রী বিতরণ করেছেন বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার বেলাল হোসাইন চৌধুরী।  এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল ইসলাম, উপ-কমিশনার পারভেজ রেজা চৌধুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. বিচিত্র মল্লিক।

এসময় কাস্টমস কমিশনার বেনাপোল ইমিগ্রেশনে বন্দর কর্তৃপক্ষ, ইমিগ্রেশন পুলিশ, আনসার, বিজিবি, বেনাপোল ইমিগ্রেশনে কর্মরত কাস্টমের কর্মকার্তার ও পাসপোর্ট যাত্রীদের মাঝে মাস্ক হ্যান্ড গ্লাভসসহ অন্যান্য সামগ্রী দেন।

বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার বেলাল হোসাইন চৌধুরী বলেন, বেনাপোল কাস্টম হাউসের পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড গ্লাফস বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে মাস্ক, হ্যান্ড গ্লাভসসহ ব্যবহারের তাগিদ দেন তিনি। সাথে সাথে বেনাপোল ইমিগ্রেশনে কর্মরত কাস্টমস কর্মকর্তাদের সতর্ক থাকতে বলেন তিনি। কমিশনার আরও বলেন, যেন ভারত হয়ে কোনো করোনা আক্রান্ত রোগী  বাংলাদেশে প্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে। মাস্ক, হ্যান্ড গ্লাভস ব্যবহারের মাধ্যমে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

 

বাংলা ইনসাইডার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭