ওয়ার্ল্ড ইনসাইড

করোনায় আক্রান্ত প্রিন্স চার্লস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/03/2020


Thumbnail

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হলেন ব্রিটিশ সিংহাসনের ভবিষ্যত উত্তরাধিকারী প্রিন্স চার্লস। রানী দ্বিতীয় এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ দম্পতির জ্যেষ্ঠ এই পুত্র করোনায় আক্রান্ত বলে এক বিবৃতির মাধ্যমে জানিয়েছে রাজ পরিবার। ৭১ বছর বয়সী প্রিন্স বর্তমানে সেলফ আইসোলেশনে স্কটল্যান্ডে রয়েছেন।  

প্রিন্স চার্লস সম্পর্কে ক্লারেন্স হাউজের পক্ষ থেকে জানানো হয়, প্রিন্স চার্লসের পরীক্ষা করে জানা গেছে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তার শরীরে এর বেশ কিছু লক্ষণ দেখা যাচ্ছে। তবে তিনি এখনও সুস্থ অনুভব করছেন এবং বিগত কয়েকদিনের মত এখনো ঘরে থেকে কার্যক্রম পরিচালনা করছেন।

সেখানে আরও বলা হয়, দ্যা ডাচেস অব কর্নওয়েলকেও পরীক্ষা করা হয়েছে। কিন্তু তার শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি। সরকার এবং মেডিকেল দলের পরামর্শ অনুসারে প্রিন্স ও ডাচেস স্কটল্যান্ডে আইসোলেশনে রয়েছেন। এনএইচএস তাদের শরীরে ভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা চালায়।

তবে কার বা কাদের মাধ্যমে তার শরীরে এই ভাইরাস প্রবেশ করেছে তা নিশ্চিত করে জানানো সম্ভব নয় বলে জানিয়েছে ক্লারেন্স হাউজ। সেখানে উল্লেখ করা হয়, গত সপ্তাহে বেশ কিছু অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন প্রিন্স চার্লস। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭