ইনসাইড বাংলাদেশ

তারেকের সঙ্গে কথা বললেন না খালেদা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/03/2020


Thumbnail

দীর্ঘ ২৫ মাস কারাবরণের পর আজ মুক্তি পেয়েছেন বেগম খালেদা জিয়া। দুই শর্তে বেগম খালেদা জিয়াকে সরকারের নির্বাহী আদেশে দণ্ড স্থগিত করে মুক্ত করা হয়েছে। ফৌজদারী কার্যবিধির ৪০১ ধারা অনুযায়ী সরকার তার দণ্ড স্থগিত করেছে।

আজ বিকেলে বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে তার বাসভবন ফিরোজায় যান। ফিরোজায় যাওয়ার পর তিনি হোম কোয়ারেন্টাইনে গেছেন বলে বেগম খালেদা জিয়ার পরিবারের সূত্রে জানা গেছে। বেগম খালেদা জিয়া এই সময় বিএনপির নেতৃবৃন্দর সঙ্গেও দেখা করেননি এবং কথা বলেননি। বেগম খালেদা জিয়া যখন গাড়ীবহরে করে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে গুলশানে ফিরোজার দিকে যাচ্ছিলেন, তখন শামীম ইস্কান্দারের, মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং তাবিথ আউয়ালের ফোনে একাধিকবার ফোন করে তারেক জিয়া। তিনি তার মায়ের খোঁজ খবর নেন। কখন তারা পৌঁছবেন সে বিষয় জানতে চান। বেগম খালেদা জিয়া ফিরোজায় পৌঁছলে শামীম ইস্কান্দারের ফোনে তারেক জিয়া ফোন করেন।  তার মায়ের সঙ্গে কথা বলতে চান। কিন্তু বেগম খালেদা জিয়া সে সময় বলেন, ‘এখন আমি ক্লান্ত। আমার চারপাশে ভিড় করো না। আমি রেস্ট নেবো।’ এই বলে তিনি ফোনটি ধরেননি।

এটা কি শুধুমাত্র ক্লান্তিজনিত কারণে নাকি তারেক জিয়া গত ২৫ মাস তারসঙ্গে যা করেছেন সেই অভিমানের বদলা নিলেন খালেদা জিয়া, সেটা অবশ্য জানা যায়নি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭