ইনসাইড বাংলাদেশ

গণমাধ্যমকর্মী করোনা আক্রান্ত; ৪৭ জন আইসোলেশনে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/04/2020


Thumbnail

বেসরকারী টিভি চ্যানেল ইন্ডিপেন্ডেন্টে কর্মরত একজন গণমাধ্যমকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ খবর নিশ্চিত করেছেন চ্যানেলটির সিইও এবং এডিটর ইন চিফ এম শামসুর রহমান। 

তিনি বলেন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের একজন সদস্য কোবিড ১৯ রোগে আক্রান্ত হয়েছেন। উনি শেষ ২৫ এবং ২৬ তারিখে অফিস করেছেন। ২৬ তারিখ রাতে ওনার লক্ষণ দেখা গেছে। উনি আমাদেরকে জানায় অফিসে আসতে পারবেন না। সেল্ফ আইসোলেশনে ছিলেন। দুদিন আগে উনি আইইডিসিআরের হটলাইনে যোগাযোগ করেন এবং ওনার স্যাম্পল টেস্ট করা হয়। আনফরচুনিটলি সেটা পজিটিভ ছিলো। আমরা ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের পক্ষ থেকে সব সহযোগিতা ওনাকে করছি। আইইডিসিআরের সঙ্গেও ব্যক্তিগতভাবে আমি যোগাযোগ করেছি।ওনার সংস্পর্শে যারা এসেছিলেন প্রায় ৪৭ জনের একটা তালিকা তৈরী করা হয়েছে।আমরা আমাদের সেই ৪৭ জনকে সেল্ফ আইসোলেশনে পাঠিয়েছি। ২৬ তারিখ থেকে যদি হিসেব করি আমার ৫দিন যদি আর কারো সংক্রমণের লক্ষণ না দেখতে পারি তাহলে তো সমস্যা নেই।’  

জানা যায়, একজন ক্যামেরাপারসন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই ক্যামেরাপারসনের করোনা শনাক্ত হওয়ার পরই টেলিভিশন চ্যানেলটির ৪৭ কর্মীকে ‘হোম কোয়ারেন্টিনে’ পাঠানো হয়েছে। আক্রান্ত সাংবাদিককে বর্তমানে উত্তরায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আজ শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে ইনডিপেন্ডেন্ট টিভি কর্তৃপক্ষ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭