ইনসাইড গ্রাউন্ড

সঙ্গনিরোধ শেষে পরিবারের সাথে সাকিব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/04/2020


Thumbnail

করোনাভাইরাসে আক্রান্ত সারাবিশ্ব। বিশ্ব স্বাস্থ্য সংস্থা দ্বারা ঘোষিত এই মহামারি ইতিমধ্যে আক্রান্ত করেছে দুইশর বেশি দেশকে। আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে। এমন অবস্থায় বন্ধ সারা বিশ্বের ভেতর যোগাযোগ। কারণ চীন থেকে সৃষ্ট এই ভাইরাস ছড়ায় মানবদেহের মাধ্যমে।

এর কারণে এক দেশ থেকে অন্য দেশে গেলে সঙ্গনিরোধ বা কোয়ারেন্টাইনে থাকার নিয়মটা বেঁধে দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। আর তাই বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে গিয়ে ১৪দিন কোয়ারেন্টাইনে ছিলেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। কোয়ারেন্টাইন শেষে পরিবারের কাছে ফিরলেন সাকিব।

বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পা দিয়েই হোম কোয়ারেন্টাইনে ছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। নিউইয়র্কের একটি হোটেলে নির্জনে সময় কাটিয়েছেন এই দুই সপ্তাহ। সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা যুক্তরাষ্ট্রেই বসবাস করেন।

 পরিবারের মানুষদের কাছ থেকে কয়েক মিনিটের দূরত্বে সঙ্গরোধে ছিলেন সাকিব। শুক্রবার পরিবারের কাছে ফিরে গেছেন তিনি। পুরোপুরি সুস্থ সাকিব। অবশ্য সামনের কয়েক সপ্তাহ পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রেও গৃহবন্দী থাকতে হবে তাকে। প্রাণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে ঘরে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭