ইনসাইড গ্রাউন্ড

একদিনে ১০ হাজার মানুষকে খাবার দিলেন সৌরভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/04/2020


Thumbnail

করোনাভাইরাসের কারণে গত ২৫ মার্চ থেকে লকডাউনে রয়েছে গোটা ভারত। যারা অবস্থাসম্পন্ন কিংবা স্বচ্ছল, তাদের এই লকডাউনে তেমন সমস্যা হচ্ছে না। কিন্তু তুলনামূলক গরীব-অসহায় মানুষদের মুখে জুটছে না দু মুঠো ভাত। এসব মানুষদের পাশে দাঁড়িয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী।

কিছুদিন আগেই নিজের নিজের ছোটবেলার খেলার স্থান বেলুর মাঠে রামকৃষ্ণ মিশনের হেড কোয়ার্টারে দুই হাজার কেজি চাল দিয়েছেন গাঙ্গুলি। এবার কলকাতার ইসকনের সঙ্গে এক হয়ে অসহায়দের সাহায্যে এগিয়ে এসেছেন তিনি।

গতকাল (শনিবার) ইসকনের কলকাতা কেন্দ্রে গিয়ে দৈনিক ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করে এসেছেন তিনি। এর আগপর্যন্ত দিনে ১০ হাজার মানুষের খাবারের আয়োজন করত ইসকন। গাঙ্গুলির সহায়তা নিয়ে এখন তারা দিনে ২০ হাজার মানুষের মুখে খাবার তুলে দিতে সক্ষম হয়েছে।

কলকাতা ইসকনের সহ-সভাপতি রাধারমন দাস জানিয়েছেন, ‘কলকাতা ইসকন থেকে আমরা এমনিতে দিনে ১০ হাজার মানুষের খাবার রান্না করি। আমাদের প্রিয় সৌরভ দাদা সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন, যা আমাদের সক্ষমতা দ্বিগুণ করে দিয়েছে। আমরা এখন ২০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করতে পারব।’

এসময় মানুষের পাশে দাঁড়ানো সৌরভের এই ইনিংসকে অন্যতম সেরা আখ্যা দিয়ে রাধারমন আরও বলেন, ‘দাদার অধিনায়কত্বে এই দীর্ঘ টেস্ট ম্যাচটিতে লড়ার সাহস ও অনুপ্রেরণা পাচ্ছে কলকাতা ইসকন। আমরা কলকাতার অনেক অভুক্ত পরিবারকে সাহায্য করতে পারব। ক্রিকেট মাঠে দাদার অনেক ভালো ভালো ইনিংস আছে। তবে এখনের ইনিংসটা অন্যতম সেরা। কলকাতা ইসকন দাদার প্রতি কৃতজ্ঞতা জানায়।’

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭