ইনসাইড গ্রাউন্ড

সন্ত্রাসী হামলায় আহত নারী ফুটবল দলের অধিনায়ক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/04/2020


Thumbnail

সাতক্ষীরায় পারিবারিক শত্রুতার জের ধরে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল (রবিবার) সন্ধ্যায় শহরের পলাশপোল সবুজবাগে সাবিনার বাড়ির সামনে প্রতিপক্ষ সন্ত্রাসীরা এ হামলা চালায়।

এতে আহত হয়েছেন সাবিনা খাতুন, তার বোন সালমা খাতুন ও বাবা সৈয়দ আলী। সালমা খাতুনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।পুলিশ ইতিমধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সবুজবাগ এলাকার ইমন হোসেন ও লতা বেগম নামের দুজনকে গ্রেপ্তার করেছে। এ মামলার অপর আসামিরা হলেন- জাফর গাজী ও সোহান গাজী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাতক্ষীরা শহরের সবুজবাগ এলাকায় জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা খাতুনের বাড়ির সামনে এসে পারিবারিক শত্রুতার জের ধরে প্রতিবেশী ইমনের নেতৃত্বে উক্ত চারজন দেশীয় অস্ত্র, রড ও লাঠি সোটা নিয়ে হামলা চালায়। এসময় সাবিনার বাবা সৈয়দ আলী বাড়ি থেকে বের হয়ে তাদের বাধা দেয়ার চেষ্টা করলে, তাকে মারধর করে। এরপর পরিবারের অন্যদের ওপরও হামলা চালানো হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭