টেক ইনসাইড

অ্যাসাসিন্স ক্রিড ভ্যালহাল্লা- হতে যাচ্ছে এক অদ্ভুত ভাইকিং অভিজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/05/2020


Thumbnail

অ্যাসাসিন্স ক্রিড (Assassin`s Creed) ভ্যালহাল্লা খেলোয়াড়দের নিয়ে যাবে প্রথম দিকে নবম শতাব্দীর ইংল্যান্ডে যেখানে তাদের চাক্ষুষ অভিজ্ঞতা হবে যুদ্ধের রাজত্ব এবং ভাইকিং বিজয়ের যুগ। আইভর, একজন মারাত্মক ভাইকিং আক্রমণকারী হিসাবে ইংল্যান্ডের ভাঙা আধিপত্যের মধ্যে একটি নতুন বাড়ি তৈরি করতে তার পুরো বংশকে নেতৃত্ব দেবেন। আসছে হলিডে ২০২০ এ পিএস ৫(PS5) এবং এক্সবক্স সিরিজ এক্স(XBOX-SeriesX), সেইসাথে পিএস ৪(PS4), এক্সবক্স ওয়ান(XBOX-One), পিসি(PC), এবং স্টাডিয়ায়তে, অ্যাসাসিন্স ক্রিড ভালহাল্লা আপনাকে একটি রহস্যময়, পাশবিক নতুন জমিতে অভিযান, বিজয় এবং গৌরব অর্জনের লড়াইয়ে অনুভব দিবে।

দেখে নেয়া যাক কিছু গেমপ্লে মুহূর্তের ছবিঃ

 

 

অ্যাসাসিন্স ক্রিড (Assassin`s Creed) ভ্যালহাল্লাতে আপনি যে সিদ্ধান্ত নিবেন তার উপর ভিত্তি করেই পুরো গেমটি তার নির্দিষ্ট গন্তব্যে আপনাকে নিয়ে যাবে । গেমটি ওপেন ওয়ার্ল্ড হবার কারনে আপনার সিদ্ধান্তটি পুরো ম্যাপ এর উপর প্রভাব ফেলবে । এখানে শুধুমাত্র আক্রমন আপনার মূল হাতিয়ার নয় । আপনার বুদ্ধিমত্তার চতুরতায় এবং আপনার মুখের কথায় অনেক ক্ষেত্রে তলোয়ার এর চাইতেও অধিক শক্তিশালি আঘাত করতে সাহায্য করবে । ইংল্যান্ডের ক্ষমতার ভারসাম্য পরিবর্তন করা এবং কূটনীতির মাধ্যমে আপনার প্রভাব বাড়ানো সম্ভবত নিষ্ঠুর বলয়ের চেয়ে আরও বেশি বন্ধু হতে পারে । আপনার তৈরি প্রতিটি রাজনৈতিক জোট, নিযুক্ত যুদ্ধের কৌশল এবং যে কথোপকথন পছন্দ করেছেন তা আপনার যাত্রা বদলাবে প্রতিনিয়ত ।  

মহিলা আর পুরুষ উভয় নিয়েই খেলা যাবে । আইভর নর্স প্রজাতির একটি দল কে পরিচালনা করবেন । বরফে ঢাকা সমুদ্র, অবিরাম যুদ্ধ এবং পরিশ্রম উৎরিয়ে তাদের বেচে থাকার জন্য পাড়ি জমাবে ইংল্যান্ড এ। এখানে খেলোয়াড় তার দল কে নিয়ে বাড়ি বানান, বিভিন্ন অস্ত্র এবং খাদ্য সামগ্রি গড়তে সহায়তা করবেন । এসব করতে করতে নতুন মানুষ তার দলেও যুক্ত করতে পারবেন বলে জানিয়েছে ইউবি সফট (UBISOFT) ।

সরাসরি প্রি -অর্ডার নেয়া হচ্ছে ইউবি সফট সহ অন্যান্য গেমিং কনসোল এর নির্দিষ্ট মার্কেট প্লেস গুলতে ।

অফিসিয়াল ট্রেইলার এর খুঁটিনাটি নিয়ে বিস্তারিত ভিডিও দেয়া হলঃ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭