ইনসাইড গ্রাউন্ড

তামিমের সঙ্গে মিল আছে যে পাকিস্তান কিংবদন্তীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/05/2020


Thumbnail

করোনা সঙ্কটে ক্রিকেট থমকে থাকায় ক্রিকেট সংশ্লিষ্টরা ব্যস্ত সময় পার করছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল যার অন্যতম উদাহরণ। তামিমের উপস্থাপনায় লাইভ সেশনে বিভিন্ন ক্রিকেটারদের উপস্থিতি এখন দেশের ক্রীড়াঙ্গনের ‘হট টপিক’। তবে তামিম ইকবালকে এবার অতিথি হিসেবে যোগ দিতে দেখা গেল পাকিস্তানি ধারাভাষ্যকর রমিজ রাজার ইউটিউব লাইভ সেশনে।  

গতকাল রমিজের অতিথি হিসেবে যোগ দেন তামিম। দীর্ঘ আড্ডায় তামিমের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট, ক্যারিয়ারের খুঁটিনাটি বিষয়, ক্রিকেট দর্শন নিয়ে আলোচনা করেন সাবেক পাকিস্তানি ওপেনার। আড্ডার এক ফাঁকে তামিমকে রমিজ বলেন, তাঁর খেলা দেখে পাকিস্তানের সাবেক তারকা সাঈদ আনোয়ারের কথা নাকি মনে হয় তাঁর।

লাইভ চলাকালীন কথা প্রসঙ্গে তামিম শ্রীলঙ্কার সনাথ জয়সুরিয়া ও পাকিস্তানের সাঈদ আনোয়ার নাম নিতেই রমিজের কান খাড়া হয়ে যায়। তামিমকে কথার মাঝখানে থামিয়ে রমিজ বলেন, ‘তোমার মধ্যে কিছুটা সাঈদ আনোয়ারের ভাব আছে। তুমি যেভাবে খেলে থাক, আমার তোমাকে দেখলেই সাঈদের কথা মনে পড়ে। আমি অনেক ক্রিকেট খেলেছি ওর সঙ্গে। সে তোমার মতই সহজাত ব্যাটিং প্রতিভার অধিকারী ছিল।’

এছাড়া সেই লাইভে তামিমকে তাঁর পছন্দের প্রতিপক্ষের ব্যাপারে জিজ্ঞেস করা হয়। তামিম দুই প্রতিবেশি দেশ ভারত ও পাকিস্তানকেই বেছে নেন। এছাড়া নিজের ক্যারিয়ারের সবচেয়ে কঠিন বোলারের প্রসঙ্গে প্রশ্ন করা হলে শোয়েব আখতার, সেরা সময়ের সাঈদ আজমল ও মরনে মরকেলের নাম নেন তামিম।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭