ইনসাইড গ্রাউন্ড

যেকোন মূল্যে কোহলিকে দলে চান নাফিসা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/05/2020


Thumbnail

বিরাট কোহলিকে কে না চাইবে নিজের দলে? তবে আইপিএল বাদে বিশের কোন ফ্রাঞ্জাইজি লিগে এই ক্রিকেটারের দেখা মেলে না। বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) আইন অনুযায়ী দেশের বাইরের কোনও ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে পারে না ভারতীয় ক্রিকেটাররা।

যদিও দেশের বাইরে লিগ খেলার আগ্রহ প্রকাশ করেছেন ভারতের জাতীয় দলের বাইরে থাকা অনেক ক্রিকেটারই। এমনকি কিছুদিন আগেও যুবরাজ সিং, হরভজন সিং, সুরেশ রায়নাদের মতো ক্রিকেটাররা দেশের বাইরে লিগ খেলার জন্য বিসিসিআইকে অনুমতি দেয়ার প্রসঙ্গ তুলেছেন।

আর ভারতীয়দের দেশে বাইরে খেলতে দেওয়ার অনুমতি দেওয়া হলে বিরাট কোহলিকে যেভাবেই হোক নিজের দলে ভেড়াবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল। বাংলাদেশ প্রিমিয়ার লিগে এই তারকাকে নিজের দলে পেতে যেকোন কিছু করতে পারবেন বলেও জানান তিনি। সম্প্রতি ক্রিকেটবভিত্তিক ওয়েবসাইট ‘ক্রিকফ্রেঞ্জি’র এক লাইভ সেশনে এমন কথা জানান নাফিসা।

নাফিসা কামাল বলেন, ‘আমরা অবশ্যই তাদের চাইব। আইপিএল বিশ্বজুড়ে সমাদৃত একটি আসর। এর মডেলটাও যথেষ্ট সফল। ক্রিকেটারদের পেছনে তারা অনেক অর্থ ব্যয় করে। তাদের দলে পাওয়াটা অবশ্যই দারুণ। আমাদের ক্রিকেটে সেটা কাজে লাগবে। কেননা ওদের কাছ থেকে শেখার অনেক কিছু আছে। টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজিটে ভারতীয় ক্রিকেটাররা অভিজ্ঞ।

আমি আমার দলের ক্রিকেটারদের সাথে মাঝে মধ্যে মজা করে বলি, আমার যদি সুযোগ হয়, তাহলে পুরো দলের ক্রিকেটারদের বাজেট দিয়ে আমি বিরাট কোহলিকে দলে নেব। বাংলাদেশ ক্রিকেটের বাইরে আমার পুরো মনোযোগের শুরু এবং শেষ বিরাট কোহলি। শুধু ক্রিকেটার হিসেবে না- নিয়ম শৃঙ্খলা, জ্ঞান বা সবকিছু মিলিয়ে।’

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭