ইনসাইড গ্রাউন্ড

এবাদতের কাছে টাকার চেয়ে জীবন মূল্যবান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 29/06/2020


Thumbnail

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরে নিজেদের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক টেস্ট ম্যাচ খেলার সুযোগ পেত বাংলাদেশ। টেস্ট চ্যাম্পিয়নশিপের কল্যাণে এই বছর ১০ টি টেস্ট খেলার কথা ছিল টাইগারদের। যার দুটি খেলাও হয়ে গিয়েছিল। তবে অনাকাঙ্ক্ষিত করোনার জন্যে এই মুহুর্তে থমকে আছে সব।

প্রায় ৮টি টেস্ট আপাতত খেলা হচ্ছে না ক্রিকেটারদের। আর এ জন্য আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে টাইগাররা। তবে জাতীয় টেস্ট দলের নিয়মিত মুখ পেসার এবাদত হোসেন মনে করেন, টাকার চেয়ে জীবনের মূল্যটা বেশি। রোববার (২৮ জুন) সংবাদমাধ্যমে এমন কথা বলেন।

এবাদত বলেন, ‘আমার ক্যারিয়ারটা মাত্রই শুরু হলো। তাই ম্যাচগুলো আমার জন্য খুবই দরকার ছিল। কিন্তু কিছু করার নেই। জীবনটাই গুরুত্বপূর্ণ। বেঁচে থাকলে, সুস্থ থাকলে অনেক ম্যাচেই খেলতে পারব। তবে এটা ঠিক জিম্বাবুয়ের সঙ্গে জয়ের পর আমরা বেশ ভালো ছন্দে ছিলাম। এই আটটা ম্যাচ যদি খেলতে পারতাম আমরা অনেক এগিয়ে যেতে পারতাম। যেহেতু বেশি টেস্ট পাই না।’

আগামী বছর লর্ডসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ হওয়ার কথা রয়েছে। ঠিক সময়মতো ফাইনাল হলে এই স্থগিত হওয়া ম্যাচ গুলো খেলার সম্ভবনা খুবই কম। সেক্ষেত্রে টাইগারদের বড় ধরনের আর্থিক ক্ষতি হবে।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭