কালার ইনসাইড

৫০ বার সিম বদল করেছিলেন কেন সুশান্ত?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/07/2020


Thumbnail

ভারতের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয় চলতি বছরের ১৪ জুন। মুম্বাইয়ে বান্দ্রার নিজ বাড়ি থেকে তার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে এত বড় সিদ্ধান্ত কেন নিয়েছিলেন এই অভিনেতা তা নিয়ে রহস্যের জট খোলছে না। এরই মধ্যে নতুন তথ্য দিলেন অভিনেতা শেখর সুমন। তার দাবি, গত কয়েক মাসে মোট ৫০ বার সিম বদল করেছিলেন সুশান্ত। তবে কি তিনি কোনো ধরনের হুমকির মুখে ছিলেন?

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, আগেই সুশান্তের আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্ত হোক বলে দাবি করছিলেন শেখর সুমন। শুধু শেখর সুমনই নয়, অনেকেই মনে করছেন, এটা নিছক আত্মহত্যার ঘটনা নয়, এর পেছনে কোনো বড় ষড়যন্ত্র লুকিয়ে থাকতে পারে।

পাটনায় সুশান্তর বাড়িতে যাওয়ার পরে এক সংবাদ সম্মেলন করেন শেখর সুমন। সেখানেই তিনি সুশান্তর মৃত্যু ঘিরে একগুচ্ছ প্রশ্ন তোলেন। সুশান্তের আত্মহত্যার কোনো সুইসাইড নোট কেন নেই? এই প্রশ্নের পাশাপাশি মৃত্যুর পর সুশান্তর গলার দাগ সংক্রান্ত একাধিক প্রশ্ন তোলেন শেখর সুমন। সুশান্ত মৃত্যুর কয়েক মাস আগে ৫০ বার সিম কার্ড বদলেছেন বলেও দাবি করেছেন শেখর।

শেখর বলেন, তার বাড়িতে কোনো সুইসাইড নোট ছিল না। সেটা থাকলে কোনো জল্পনার জায়গা ছিল না। সুইসাইড নোট না থাকায় বিভিন্ন প্রশ্ন উঠে আসছে। আর তা হলো, যে ছেলেটা রাতে পার্টি করেছে, সকালে উঠে প্লে স্টেশনে ছিল, এক গ্লাস জুস চায়, তার আচমকা এমন কী মনে হলো যে, আত্মহত্যা করে ফেলল। আচমকা কী এমন ঘটল যে, ঠিক করে নিল যে, উঠে গিয়ে সুইসাইড করা যাক!

গত কয়েক মাসে ৫০ বার সিম বদল করেছেন সুশান্ত সিং রাজপুত। কেন? তাহলে কি সত্যি সত্যিই কোনো হুমকির মুখে পড়তে হয়েছিল কিংবা কোনো গভীর ষড়যন্ত্রের শিকার হতে হয়েছিল এই অভিনেতাকে? এমনই বিস্ফোরক প্রশ্ন তুলেছেন অভিনেতা শেখর সুমন। তার দাবি, কেউ বারবার সিম কার্ড তখনই বদলায় যখন সে কাউকে এড়িয়ে চলতে চায়। তবে কি তাকে কেউ হুমকি দিচ্ছিল কোনো কারণে? তার জন্যই মোবাইলের সিম বদলে এড়াতে চাইছিলেন?

শেখর সুমনের দাবি, প্রয়াত এই তারকার গলার দাগ নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। কুর্তা ব্যবহার করে ফাঁস লাগিয়ে ঝুলে পড়লে দাগ আরও চওড়া হওয়ার কথা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭