ইনসাইড গ্রাউন্ড

এখনো কিছুই জেতেনি রিয়াল: জিদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 02/07/2020


Thumbnail

রিয়াল মাদ্রিদ সবশেষ লিগ জিতেছিল ২০১৬-১৭ মৌসুমে। জিনেদিন জিদানের অধীনে একমাত্র ঐ মৌসুমেই লা লিগা নিজেদের করে নিয়েছিল লস ব্লাংকোসরা। চ্যাম্পিয়নস লিগে জিদানের অধীনে রিয়াল যতটা না দুর্দান্ত, লিগে রিয়াল অতটা প্রভাব বিস্তার করতে পারেনি। ফলে টানা দুই মৌসুমে বার্সেলোনাকে শিরোপা উৎসব করতে দেখেই তুষ্ট থাকতে হয়েছে তাঁদের। তবে এই মৌসুমে স্বপ্ন দেখছে রিয়াল মাদ্রিদ। লিগের ৬ ম্যাচ বাকি থাকতে বার্সার থেকে এগিয়ে দলটি। তবে এগিয়ে থাকলেও জিদান মনে করেন এখনো কিছুই জেতেনি রিয়াল।

করোনাভাইরাসের বিরতি কাটিয়ে লিগ শুরুর সময়ে বার্সেলোনার চেয়ে দুই পয়েন্টে পিছিয়ে ছিল রিয়াল। শেষ চার ম্যাচে শিরোপাধারীরা ৬ পয়েন্ট হারানোর সুযোগ কাজে লাগিয়েছে জিদানের দল। ১ ম্যাচ হাতে রেখে এগিয়ে আছে ১ পয়েন্টে। পরের ম্যাচ জিতে ব্যবধান ৪ পয়েন্টে নেওয়ার হাতছানি তাদের সামনে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ২টায় গেতাফের মুখোমুখি হবে রিয়াল।

আজ রাতে গেতাফে ম্যাচে মাঠে নামার আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জিদান বলেন, ‘বাস্তবতা হলো আমাদের এখনও ১৮ পয়েন্টের জন্য লড়াই বাকি এবং চ্যাম্পিয়ন না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। এর আগে খেলোয়াড় হিসেবে আমি এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছি এবং আমি জানি, এখনও আমরা কিছুই জিতিনি। খেলোয়াড়রা ও আমি এটা ভুলে যাচ্ছি না। গেতাফে ভালো দল। আমাদের আটকানোর জন্য যা যা করার দরকার, ওরা (খেলোয়াড়রা) সবই করবে। তাই বলব আমাদের এখন ছয়টি ফাইনাল বাকি। যার প্রথমটা খেলছি কাল (বৃহস্পতিবার)।’

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭