ইনসাইড গ্রাউন্ড

মাঠে ফিরলেন মুশফিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/07/2020


Thumbnail

টাইগার ক্রিকেটারদের মধ্যে সবার প্রথম আউটফিল্ডে অনুশীলনে নেমেছেন মুশফিকুর রহিম। গতকাল মুশফিক মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছিলেন। মাঠে একটি ছবি তুলে ফেসবুকে লিখেছিলেন, ‘অসাধারণ এই মাঠকে খুব মিস করছি। একমাত্র সৃষ্টিকর্তাই জানেন কখন আবার অনুশীলন শুরু করতে পারব।’ আজ সকালে তিনি অবশ্য মিরপুরে নয়, অনুশীলন শুরু করেছেন বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের মাঠে। দৃষ্টিনন্দন এই মাঠে সকালে ঘণ্টা দুয়েক রানিং, স্ট্রেচিং আর পিচে হালকা নক করেছেন।

যথেষ্ট নিরিবিলি আর স্বাস্থ্যবিধি মানে অনুশীলন করার ভালো সুযোগ আছে বলেই মুশফিক এই মাঠটি বেছে নিয়েছেন। মুশফিকের অনুশীলন নিয়ে ফর্টিস গ্রুপের উপমহাব্যবস্থাপক মঈনুল হোসেন জানিয়েছেন, ‘সকালে তিনি এখানে অনুশীলন করতে এসেছিলেন। আমাদের জানিয়েছেন, সপ্তাহে এক দিন এখানে আসবেন। অনুশীলনে আসার আগে তিনি আমাদের জানিয়ে আসবেন বলেছেন।’

বাড্ডার এই মাঠে মুশফিক ছাড়াও অনুশীলন করার কথা রয়েছে ঢাকায় অবস্থানরত আরো কয়েকজন ক্রিকেটারের। মূলত মুশফিকের সঙ্গে যোগসাজশেই ক্রিকেটারদের জন্য মাঠটি উন্মুক্ত করে দিয়েছে ফর্টিস গ্রুপ। এর জন্য কোনো প্রকার অর্থও নেবে না তারা বলে জানিয়েছে। বরং ক্রিকেটারদের উপকারে আসতে পেরেই সন্তুষ্ট প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭