ইনসাইড বাংলাদেশ

পরিবারের পাশে দাড়িয়ে ছাত্রলীগ কর্মী হত্যার বিচার চাইলেন এমপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/07/2020


Thumbnail

সন্ত্রাসী হামলায় নিহত সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দের সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের সভাপতি এনামুল হক বিজয়ের বাবা, মা, ভাই, বোনসহ পরিবারের অন্যান্যদের সাথে সাক্ষাৎ করে শোক ও সমবেদনা জ্ঞাপন করেন অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত, এমপি। এই সংসদ সদস্য হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত বিচার দাবি করেছেন।

জানা গেছে, গত ২৬ জুন বিকালে শহরের শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই দোয়া মাহফিলের আসার পথে শহরের বাজার স্টেশন এলাকায় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিয়ারধানগড়ার জিহাদ ও আরেক সাংগঠনিক সম্পাদক ভাঙ্গাবাড়ি মহল্লার আল আমিনসহ বেশ কয়েকজন মিলে এনামুল হক বিজয়কে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

এ ঘটনার পর আহত এনামুল হক বিজয়কে প্রথমে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতাল ও পরে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে ৫ জুলাই লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন বিজয়। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭