ইনসাইড বাংলাদেশ

সাহেদকে ধরতে মৌলভীবাজারে অভিযান চলছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/07/2020


Thumbnail

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা কেলেঙ্কারির হোতা রিজেন্ট হাসপাতালের স্বত্বাধিকারী ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম মৌলভীবাজারে অবস্থান করছেন।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সীমান্ত দিয়ে তিনি ভারতে পালিয়ে যেতে পারেন এমন আশঙ্কা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সাহেদের ফোন নম্বর ট্র্যাকিং করে সোমবার (১৩ জুলাই) জেলার ভেতরে তার অবস্থান বুঝতে পারায় তার খোঁজে জেলাজুড়ে তল্লাশি চালাচ্ছে র‌্যাব ও পুলিশ। তবে এখনও সাহেদের খোঁজ মেলেনি। জেলার সব সীমান্ত, রিসোর্ট, হোটেল মোটেলেও বাড়ানো হয়েছে নজরদারি।

গোপন সূত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী খবর পায় কুলাউড়া উপজেলার চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন সাহেদ। এ খবর পাওয়া মাত্র ওই এলাকায় চেকপোস্ট বসিয়ে নজরদারি শুরু করে র‍্যাব ও পুলিশ।

সোমবার বিকেল ৫টা থেকে ভারতের ত্রিপুরাগামী মৌলভীবাজার-চাতলাপুর সড়কের শমশেরনগর চৌমুহনী চত্বর ও লাউয়াছড়া সড়কের ফুলবাড়ি এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, সোমবার দুপুরে সাহেদের মুঠোফোন নম্বর ট্র্যাকিং করে মৌলভীবাজার জেলায় অবস্থান নিশ্চিত হওয়া যায়। ঢাকা থেকে এমন তথ্য জানানো হয় মৌলভীবাজার জেলা পুলিশকে। সেজন্য পুলিশ ও অন্যান্য বাহিনী সতর্ক হয়। বিকেল থেকে পুলিশি তৎপরতা বাড়ানো হয়।

আরেকটি সূত্রে জানা গেছে, সাহেদকে ধরতে গোপনে অভিযান চলছে মৌলভীবাজারের কমলগঞ্জ এবং শ্রীমঙ্গলে। এটিও কেউ নিশ্চিত করে জানাতে পারেননি। তবে সীমান্ত এলাকায় সতর্ক রয়েছে পুলিশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭