ইনসাইড গ্রাউন্ড

সাকিবকে নিয়ে সেপ্টেম্বরে শ্রীলঙ্কা সফর!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/08/2020


Thumbnail

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ২৪ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরে যেতে পারে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। গতকাল (বৃহস্পতিবার) ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এমনটাই জানিয়েছেন গণমাধ্যমকে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাধীন এই টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গত জুলাই মাসে। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ায় দুই দেশের ক্রিকেট বোর্ডের সমঝোতায় সফর স্থগিত রাখা হয়। 

এবার সেই স্থগিত সিরিজ দিয়েই মাঠের ক্রিকেট ফেরাতে ইচ্ছুক বিসিবি। এই প্রসঙ্গে আকরাম খান বলেন, ‘এখনও কিছু চূড়ান্ত হয়নি, তবে আমরা পরিকল্পনা করছি ২৪ সেপ্টেম্বর সফর করার। টেস্ট সিরিজ শুরু হতে পারে অক্টোবরের মাঝামাঝি সময়ে। আমরা কিছু সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচও খেলতে চেয়েছিলাম, তবে ওদের পক্ষ থেকে এখনও এই ব্যাপারে ইতিবাচক সাড়া পাইনি।’

টাইগারদের প্রত্যাবর্তনের এই সিরিজে দলের সঙ্গে দেখা যেতে পারে পোস্টারবয় দলের সবথেকে বড় তারকা সাকিব আল হাসানকে। কারণ নিষেধাজ্ঞা কাটিয়ে এই অক্টোবরের শেষেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারবেন এই অলরাউন্ডার। তাই সব ঠিকঠাক থাকলে সাকিবকে নিয়েই মাঠে ফিরবে দেশের ক্রিকেট।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭