ইনসাইড বাংলাদেশ

বঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/08/2020


Thumbnail

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ। সকালে বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করেছে আওয়ামী লীগ।

সকাল ৯টা থেকে বনানী কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, কোরানখানি, মিলাদ ও দোয়ার আয়োজন করেছে আওয়ামী লীগ।

বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে আজ সকাল ১০টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন করা হবে। সেখানে সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখেবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ ওয়েবিনারের আয়োজন করেছে সিআরআই। আজ রাত ৮.৩০ মিনিটে আওয়ামী লীগের অফিসিয়াল ফেইসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে (httpswww.youtube.comusermyalbd) সুভাষ সিংহ রায়ের সঞ্চালনায় আলোচনায় অংশ নেবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য নাসরীন আহমদ, বর্তমান উপ-উপাচার্য মুহাম্মদ সামাদ, সাদেকা হালিম। মূল প্রবন্ধ উপস্থাপন করবেন সাংবাদিক অজয় দাশ গুপ্ত।

এছাড়া আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা করবে কৃষক লীগ। আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭