ইনসাইড গ্রাউন্ড

সেই বিকেএসপিতেই ‘পুনর্জন্ম’ হবে সাকিবের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/08/2020


Thumbnail

আগামী মাসেই অনুশীলনে ফিরবেন সাকিব আল হাসান। তাও আবার বাংলাদেশে। নিষেধাজ্ঞা শেষ হওয়ার মাসখানেক আগেই বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে অনুশীলন শুরু করবেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। বিষয়টি নিশ্চিত করেছেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন।

এ বছরের ২৯ অক্টোবরে নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। তবে এই নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগেই অনুশীলনে ফিরবেন সাকিব। সেপ্টেম্বরে বিকেএসপিতে ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন শুরু করবেন তিনি। এই বিকেএসপিতেই ক্রিকেটের পথচলা শুরু করেছিলেন সাকিব, আবার এই বিকেএসপিতেই নিজের ক্যারিয়ারের অন্যতম প্রত্যাবর্তন শুরু করতে যাচ্ছেন। ম্যাচ পাতানোর অভিযোগ গোপন করায় ১২ মাসের নিষেধাজ্ঞার পর এখানেই নতুন সাকিবের পুনর্জন্ম হতে যাচ্ছে।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ‘ইএসপিএন ক্রিকইনফো’কে বিষয়টি নিশ্চিত করেছেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন ফাহিম। তিনি বলেছেন, ‘সেপ্টেম্বরের শুরুর দিকে সাকিব দেশে ফিরবে। বিকেএসপিতে অনুশীলন করবে। আমার সঙ্গে সাকিবের কথা হয়েছে। এখানে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা আছে। ক্রিকেটের বাইরেও অন্য কোচরা আছেন, যাঁরা তার ফিটনেসের ব্যাপারে সাহায্য করতে পারবেন।’

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭