ইনসাইড গ্রাউন্ড

আইপিএলে দেখা যাবে শচিন পুত্রকে?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/09/2020


Thumbnail

মুম্বাই ইন্ডিয়ানসের ক্রিকেটাররা ব্যস্ত সময় কাটাচ্ছেন আইপিএলকে সামনে রেখে। সংযুক্ত আরব আমিরাতে চলছে কঠিন প্রস্তুতি। এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে দলটির একটি ছবি। যে ছবিতে দেখা যাচ্ছে দুই বিদেশি পেসার ট্রেন্ট বোল্ট ও জেমস প্যাটিনসনের সঙ্গে রাহুল চাহারসহ ভারতের আরও বেশ কয়েকজন বোলার সুইমিংপুলে সময় কাটাচ্ছেন। আর তাঁদের পাশে মুম্বাই ইন্ডিয়ানসের সাবেক অধিনায়ক ও বর্তমান ব্র্যান্ড অ্যাম্বাসেডর শচিন টেন্ডুলকারের একমাত্র ছেলে অর্জুন টেন্ডুলকার!  

অর্জুনকে কয়দিন ধরেই দেখা যাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড়দের সাথে। আইপিএলের নিলামেও ছিলেন না, আগে কখনো আইপিএলে খেলাও হয়নি। তবুও সংযুক্ত আরব আমিরাতে অর্জুনকে দেখে অনেকের মনেই তাই প্রশ্ন জেগেছিল- অর্জুন কি তবে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন? অর্জুন রোহিত শর্মার নেতৃত্বাধীন দলের সাথে আছেন নেট বোলার হিসেবে। তবে আইপিএলে খেলার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, নিলামে না থাকা কিংবা নিলামের বাইরে থেকে না কেনা হলেও, মুম্বাইয়ের হয়ে খেলার সম্ভাবনা শেষ হয়ে যায়নি অর্জুনের। সেক্ষেত্রে মুম্বাই স্কোয়াডের যেকোনো খেলোয়াড়ের ইনজুরিতে পড়তে হবে। তাই কেউ যদি ইনজুরিতে পড়ে, তাহলে আমিরাতে অবস্থানরত যেকোনো ক্রিকেটারকে খেলানোর সুযোগ দিতে পারে আইপিএল কর্তৃপক্ষ। আর সত্যিই এমনটা হলে আইপিএল অভিষেকও হয়ে যেতে পারে শচিন পুত্রের। অর্জুন অবশ্য এর আগেও মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে কাজ করেছেন।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭