কালার ইনসাইড

সুবর্ণা মুস্তাফার নতুন টেলিফিল্ম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/09/2020


Thumbnail

মাসুম শাহরিয়ারের রচনায় সাইদুর রহমান রাসেল পরিচালনা করেছেন টেলিফিল্ম `ভোরের ট্রেন`। টেলিফিল্মটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

এছাড়া আরও রয়েছেন- তাসনিয়া ফারিন, খায়রুল আলম সবুজ, নাফিসা চৌধুরী নাফা, মহসিন আলম, রিনা রহমান, আহসান হাবিব নাসিম প্রমুখ।
 
এর গল্পে দেখা যাবে, নদীর ধারের একটা মফস্বল শহরে বৃদ্ধা মাকে নিয়ে তিন ভাইয়ের যৌথ পরিবার। বড় ভাই আমজাদ সাহেব বাড়ির প্রধান। বাড়ির সবাই তাকে ভয় পায়। ছোট ভাই আদনান দু’বছর হয় বিয়ে করেছে, তার স্ত্রী রূপা গর্ভবতী।  

এই পরিবারের মেজো ভাই আলতাফ বছর পাঁচ আগে হঠাৎ করে মারা যায়। তার স্ত্রী শাহনা এবং মেয়ে জয়া এ বাড়িতেই থাকে। জয়া এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষা যেদিন শেষ হয় তার পরদিনই কোনো এক পাত্রপক্ষ জয়াকে দেখতে আসে। জয়া বাধ্য হয়ে সেজেগুজে পাত্রপক্ষের সামনে গিয়ে বসে। আমজাদ সাহেবের কথার উপর এ বাড়ির কেউ কথা বলে না। জয়া তার মার কাছে কান্নাকাটি করে।
 
শাহনা তার ভাসুরকে ভয়ে ভয়ে বলে, এখন বিয়ে কি দরকার? আমজাদ সাহেব ধমক দেন। আমজাদ সাহেব বলেন পাত্র পছন্দ না হলে বলো আমি আরো পাত্র সন্ধান করব। কিন্তু এ বাড়ির মেয়েদের এই বয়সেই বিয়ে হবে...। এভাবে এগিয়ে যাবে টেলিফিল্মটির গল্প।

আগামী বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টা ০৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে `ভোরের ট্রেন`।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭