ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে ঘর থেকে ডেকে নিয়ে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/09/2020


Thumbnail

 

লক্ষ্মীপুরে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে ঘর থেকে ডেকে নিয়ে জাবেদ হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার বিজয়নগর এলাকার ইন্দ্র পন্ডিত বাড়ীতে এঘটনা ঘটে। নিহত জাবেদ হোসেন দালালবাজার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও লক্ষ্মীপুর পৌর শহরের সাইফুল ইসলামের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে। তবে পুলিশ বলছে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে এটি আত্মহত্যা। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী পলি আক্তারের সাথে জাবেদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলে আসছিল। বৃহস্পতিবার সকালে প্রেমিকা পলির মামা রুবেল তাদের বিষয়ে কথা বলার অজুহাতে মুঠোফোনে জাবেদকে সদর উপজেলা পরিষদের সামনে আসতে বলে। এ সময় জাবেদ ওই এলাকায় তার বন্ধু রায়হানের বাসায় অবস্থান করছিল। পরে জাবেদকে জোরপূর্বক রুবেলসহ তার সহযোগীরা সিএনজি যোগে সদর উপজেলার বিজয়নগর এলাকায় তাদের বাড়ীতে নিয়ে যায়। সেখানে নিয়ে জাবেদকে বেদড়ক মারধর করা হয়। পরে প্রেমিকার বাবা সেলিম ভূঁইয়া মুঠোফোনে জাবেদের পরিবারকে জানায় জাবেদ আত্মহত্যা করেছে।

তবে নিহতের বড় বোন হাফসা বেগম ও ভাই ফজলুলসহ স্বজনরা অভিযোগ করে জানান, জাবেদকে তার বন্ধুর বাসা থেকে প্রেমিকার মামা রুবেলসহ তার সহযোগিরা ডেকে নিয়ে মারধর করে হত্যা করে। এরপর তার মরদেহ ঝুলিয়ে রেখে এখন আত্ম হত্যার অপপ্রচার চালাচ্ছে। এঅবস্থায় দোষীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন তারা।

এদিকে পিটিয়ে হত্যার বিষয় অস্বীকার করে মেয়ের খালা জানান, পালিয়ে যাওয়ার জন্য দু’জন বিজয় নগর মেয়ের নানার বাড়িতে একত্রিত হয়। কিন্তু মেয়ে পালাতে রাজি না হওয়ায় ক্ষোভের বসত ঘরের দরজা লাগিয়ে ওড়না দিয়ে আত্মহত্যা করে কলেজ ছাত্র জাবেদ। ঘটনার সাথে তারা কেউই জড়িত নয় বলে দাবী করেন তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মোসলেহ উদ্দিন জানান, প্রেমিকার নানার বাড়ী থেকে কলেজ ছাত্র জাবেদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে এটি আত্মহত্যা, তবে এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭