কালার ইনসাইড

এনসিবির জেরার মুখে দীপিকা; দেখা দিয়েছে নানা প্রশ্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/09/2020


Thumbnail

 

সুশান্ত রাজপুতের মৃত্যুর পর ‌‌‌‌‌‌‌‌`মাদককান্ডে`  বেশ ভালো ভাবেই ফেঁসেছে বলিউড। সোশ্যাল মিডিয়া এবং নাগরিক সমাজে উঠে আসা বেশ কিছু প্রশ্নের মধ্যেই আজ নারকোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি)-র তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। বলিউডের আরও এক অভিনেত্রী রাকুল প্রীত সিংহকেও মাদক নিয়ে আজ জিজ্ঞাসাবাদ করবেন এনসিবি-র গোয়েন্দারা।

মাদক সংক্রান্ত বিষয়ে তাকে তলব করা হলেও সংবাদ মাধ্যমের কাছে এখনও মুখ খোলেননি দীপিকা। তবে বিষয়টি নিয়ে  নাগরিক সমাজ ও সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা চলছে।

প্রশ্ন উঠেছে, নরেন্দ্র মোদী সরকারের কৃষি বিলের বিরুদ্ধে দেশ জুড়ে কৃষক বিক্ষোভের ঘোষিত কর্মসূচি থেকে নজর ঘোরাতেই কি আজ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের ডাকা হয়েছে? জানুয়ারিতে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে বামপন্থী ছাত্রদের উপর হামলার প্রতিবাদে প্রতিবাদকারীদের পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা। আহত ছাত্রছাত্রীদের দেখতে গিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ে। ওই হামলায় অভিযোগের আঙুল উঠেছিল এবিভিপি-র দিকে। সংঘ পরিবারের রাজনীতির সঙ্গে সেই দূরত্বের কারণেই দীপিকাকে নিশানা করা হচ্ছে এ প্রশ্ন তুলেছেন অনেকে।

শুধু দীপিকাই নন, রাকুল প্রীত সিংহ, সারা আলি খান, শ্রদ্ধা কাপূরদের তলব করে গোটা বিষয়টিকে বড়সড় মাত্রা দেওয়ার পিছনে কোনও প্রচ্ছন্ন রাজনীতি কাজ করছে কি না, সে প্রশ্নও উঠেছে।  

সুশান্তের পরিবারের তরফে ওঠা অভিযোগগুলি নিয়ে এই মুহূর্তে সিবিআই, ইডির তৎপরতা দেখা না গেলেও রোজই সংবাদ শিরোনামে এনসিবি। অভিনেতাকে ঘিরে মূল তদন্ত পথ হারাচ্ছে কিনা, তা-ও আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এ সবের মধ্যেই গোয়ায় শুটিং পর্ব গুটিয়ে বেশি রাতে স্বামী রণবীর সিংহের সঙ্গে বিশেষ বিমানে বৃহস্পতিবার রাতে মুম্বইয়ে পৌঁছেছেন দীপিকা। সঙ্গে ছিলেন আইনজীবীরাও। প্রভাদেবীতে দীপিকার বাসভবনের বাইরে নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বই পুলিশ। দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে আজ তলব করা হয়েছে। এনসিবি সূত্রের দাবি, করিশ্মা ও জনৈক ‘ডি’-এর হোয়াটসঅ্যাপ বার্তায় মাদক প্রসঙ্গ রয়েছে। এই ‘ডি’-এর খোঁজে রয়েছেন তদন্তকারীরা।

বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের মুখে নামী অভিনেত্রীদের মাদক যোগের কথা জানিয়েছেন। রিয়া চক্রবর্তীও অনেকের নাম সামনে এনেছেন। সেই সূত্রেই এসেছে সারা ও রাকুলের নাম। কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশন সংস্থার কর্মী ক্ষিতিজ রবিপ্রসাদকেও আজ ডেকে পাঠিয়েছে এনসিবি।

 
 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭