ইনসাইড বাংলাদেশ

উৎসবমুখর পরিবেশে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/09/2020


Thumbnail

 

সোমবার (২৮ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে। এবার করোনার কারণে জন্মদিন উপলক্ষ্যে সীমিত পরিসরে মসজিদ, মন্দির, প্যাগোডা সহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা করা হয়েছে। সেইসাথে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সারা দেশে মিলাদের আয়োজন করা হয়েছে।

এর আগে রবিবার (২৭ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিবৃতি বার্তা পাঠায় চীনের কমিউনিস্ট পার্টি। প্রতিবেশি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও বার্তা পাঠিয়ে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান। পাশাপাশি বিভিন্ন দূতাবাস থেকেই শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানানো হয়।

এ ছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ক্রোড়পত্র বের করেছে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান। বিভিন্ন মন্ত্রণালয়ের থেকেও বিজ্ঞাপন করা সহ কেক কেটে জন্মদিন পালন করা হয়। তাছারা, ছাত্রলীগ, যুবলীগসহ ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনও অত্যন্ত উৎসবমুখর পরিবেশে শেখ হাসিনার জন্মদিন পালন করে। শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালনে পিছিয়ে ছিল না, বিভিন্ন পেশাজীবী সংগঠনও। সকল শ্রেণি পেশার মধ্যেই জন্মদিন পালনে একটা উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

করোনা আর বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী মিলিয়ে এবারের জন্মদিন অনেকটা ব্যতিক্রম ছিল। তবে জন্মদিন পালন করতে গিয়ে কোথাও আতিশয্য লক্ষ্য করা যায়নি। সেইসাথে ঘটা করে আড়ম্বর আয়োজনও লক্ষ্য করা যায়নি।          



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭