কালার ইনসাইড

ধর্ষণের স্থানেই ধর্ষককে গুলি করা হোক বললেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/10/2020


Thumbnail

গতকাল টুইটারে কঙ্গনা রানাওয়াত ধর্ষণের স্থানেই ধর্ষকে গুলি করে মেরে ফেলার দাবি তুলেন। আইনি পথে না গিয়ে অভিযুক্তদের সরাসরি এনকাউন্টার করে মেরে ফেলার দাবি করেন তিনি।

গত বছর হায়দরাবাদে ঘটে যাওয়া পশু চিকিৎসক ধর্ষণকাণ্ডের তুলনা টেনে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে এ দাবি জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত বছর হায়দরাবাদ ধর্ষণকাণ্ডে অভিযুক্তরা পালানোর চেষ্টা করলে তাদের গুলি করা করে সেখানকার পুলিশ। এনকাউন্টারে ধর্ষকদের সরাসরি মেরে ফেলা হয়েছিল তখন।   

সেই প্রসঙ্গ টেনেই কঙ্গনা লিখেন, যোগী আদিত্যনাথজির ওপর পূর্ণ আস্থা রয়েছে তার। প্রিয়াঙ্কা রেড্ডিকে তার ধর্ষকরা যেখানে ধর্ষণ করেছিল এবং জীবন্ত জ্বালিয়ে দিয়েছিল, সেখানেই যেন তাদের গুলি করে মারা হোক। এ ক্ষেত্রেও সেরকমই সংবেদনশীল, স্বতঃস্ফূর্ত এবং আবেগতাড়িত বিচার চান ভারতীয়রা।

এছাড়াও তার ওই টুইটে তিনি প্রকাশ্যে অভিযুক্তদের গুলি করে মারার দাবি তুলেন। তিনি লেখেন‘‘ধর্ষকগুলোকে প্রকাশ্যে গুলি করে মারা হোক। প্রতি বছর যেভাবে ধর্ষণের ঘটনা বেড়ে চলেছে, তার সমাধান আর কীইবা হতে পারে? আজকের দিনটি দেশের জন্য অত্যন্ত দুঃখের এবং লজ্জার। এ আমাদেরই লজ্জা। আমাদের জন্যই দেশের মেয়েদের এই হার।’’  

গত ১৪ সেপ্টেম্বর উত্তরপ্রদেশের ১৯ বছরের এক দলিত তরুণীকে চার যুবক গণধর্ষণ করে। নির্মম অত্যাচার চালানো হয় তার উপর। ক্ষত বিক্ষত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। কিন্তু ১৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার তিনি হার মানেন।

এরই প্রসঙ্গে বুধবার টুইট করেন কঙ্গনা।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭