ইনসাইড বাংলাদেশ

এক পলকে সব খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/10/2020


Thumbnail

এখনই বন্ধ হচ্ছে না ইন্টারনেট ও ক্যাবল টিভি সার্ভিস
ইন্টারনেট ও টিভির ঝুলন্ত তার নিজ দায়িত্বে নভেম্বরের মধ্যে মাটির নিচেছ প্রতিস্থাপনের আশ্বাস দিয়েছে আইএসপিএবি ও কোয়াব। তাই আজ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র ফজলে নূর তাপসের সিধান্ত অনুযায়ী আপাতত কোনো ঝুলন্ত তার কাটা হবেনা বলে জানানো হয়েছে।

   
করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী পরামর্শ
করোনা ভাইরাসের মহামারি প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় লোকসমাগমে প্রধানমন্ত্রী মাস্ক পরার পরামর্শ দেন। করোনার সময় শিশুদের মানসিক স্বাস্থ্য ঠিক রাখতে তিনি খেলাধুলা করারও পরামর্শ দেন। আজ শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এই সকল কথা বলেন।


আগাম জামিনের আবেদন করেছেন নিক্সন চৌধুরী
ফরিদপুর ৪ আসনের এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচন কমিশনের করা মামলায় আজ হাইকোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেছেন নিক্সন চৌধুরী। আবেদনটির ওপর শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করেছে হাইকোর্ট।

আন্তর্জাতিক
যুক্তরাষ্ট্রের কাল থেকে শুরু হয়েছে আগাম ভোট। এতে এগিয়ে আছেন জো বাইডেন। এরআগে প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেনকে সমর্থন করেন বারাক ওবামা। জো বাইডেনের নির্বাচনী প্রচারকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যমে বারাক ওবামার ১২ মিনিটের একটি ভিডিওবার্তা পোস্ট করেছেন।


আজারবাইজানের বিরুদ্ধে যুদ্ধবিরতি লঙ্ঘনের অভিযোগ
শনিবার আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে যুদ্ধবিরতি কার্যকর হবার পর মাত্র চার মিনিটের মাথায় আজারবাইজান বিরুদ্ধে তা লঙ্ঘনের অভিযোগ করেছে আর্মেনিয়া।  

বিনোদন
অবশেষে স্টার সিনেপ্লেক্স খুলছে। আগামী ২৩ তারিখ মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালিত ছবি ‘উনপঞ্চাশের বাতাস’ চলচিত্রটির মুক্তির মধ্য দিয়ে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা খুলবে।  

খেলাধুলা
আইপিএলে রাত ৮ টায় মুখোমুখি হচ্ছে মুম্বাই ইন্ডিয়ানস ও কিংস ইলেভেন পাঞ্জাব।
ইংলিশ প্রিমিয়ার লিগে রাত ৯.৩০ মিনিটে টটেনহাম এবং ওয়েস্টহাম
রাত ১২.১৫ মিনিটে লেস্টার সিটি ও অ্যাস্টন ভিলা। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭