কালার ইনসাইড

অস্কিতার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেবেন রিয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/10/2020


Thumbnail

সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করতে যাচ্ছেন রিয়া।
সুশান্তের মৃত্যুর কিছুদিন পর থেকে বিচার চেয়ে অঙ্কিতা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিও পোস্ট করতে থাকেন। শুধু তাই নয়, একটি  সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অঙ্কিতা দাবি করেছিলেন সুশান্ত কখনওই মানসিক অবসাদে ভোগেননি।  


অভিনেত্রীর কথায়, সুশান্তকে তাঁর চেয়ে ভাল কেউ চেনেন না এবং তিনি নিশ্চিত ভাবে বলেছিলেন অবসাদের জেরে অভিনেতা কখনওই আত্মহত্যা করতে পারেন না। সম্পর্কে থাকাকালীন কোনদিন সুশান্তের মধ্যে মানসিক অবসাদের কোনও লক্ষণ দেখেননি বলে দাবি করেছলেন অঙ্কিতা।  সরাসরি নাম না বললেও  সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকেই দায়ী করেছিলেন তিনি। 

পাশাপাশি, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়াকে গ্রেফতার করার পরে রিয়াকে খোঁচা দিয়ে ‘সত্যমেব জয়তে’ লিখে ইনস্টাগ্রামে একটি পোষ্টও করেন অঙ্কিতা।

গত ৭ অক্টোবর মুম্বাই হাইকোর্ট রিয়ার জামিন মঞ্জুর করে। শোনা যাচ্ছে তাঁর সম্পর্কে যাঁরা ভুল তথ্য ছড়িয়েছে তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবেন রিয়া। ইতিমধ্যেই সংবাদমাধ্যমে মিথ্যা বয়ান দেওয়ায় এক প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে সিবিআইকে চিঠি লিখেছেন রিয়া। জেলে যাওয়ার আগে নিজের টি শার্টে পিতৃতন্ত্রকে ভেঙে গুড়িয়ে দেওয়ার কথা লিখেছিলেন রিয়া। এ বার কি সেই পথেই হাঁটছেন তিনি?



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭