ইনসাইড বাংলাদেশ

নেশার টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/10/2020


Thumbnail

নেশার করার টাকা না পাওয়ায় বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) পিটিয়ে হত্যা করেছে মো. মিজানুর রহমান (৪০) নামে মাদকাসক্ত এক ছেলে।  

গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে খাগড়াছড়ির মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে মিজানুরকে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মিজানুর দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। মঙ্গলবার সন্ধ্যার দিকে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর তার মা কুলছুমের কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চান কিন্তু মা টাকা দিতে অস্বীকার করেন। এতে মিজানুর ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পেটান ও কিলঘুষি মারেন। 

এক পর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আচাড় দিয়ে মাটিতে ফেলে দেন। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙে যায়। এ সময় তাকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করেন মাদকাসক্ত ওই যুবক। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

এ বিষয়ে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭