ইনসাইড হেলথ

এক পলকে সব খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/10/2020


Thumbnail

চলে গেলেন বাংলাদেশের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল-হক। আজ সকাল সাড়ে আটটায় বার্ধক্য জনিত অসুস্থতায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বায়তুল মোকাররমে প্রথম জানাজা এবং সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে দ্বিতীয় জানাজার পর থাকে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে। আইন পেশায় রফিক-উল-হকের অবদান ও পেশাদারিত্বের জন্য তিনি সরণীয় হয়ে থাকবেন। ওয়ান ইলেভেন সরকারের সময় তিনি খালেদা জিয়া এবং শেখ হাসিনা দুইজনকেই আইনি সহায়তা দিয়েছিলেন।

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্ন চাপের কারণে আজও সারদেশে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হয়েছে। তবে সমুদ্রবন্দর থেকে তুলে নেয়া হয়েছে সতর্কতা সংকেত। নভেম্বরের মধ্যে বড় ঘূর্ণিঝড় আসার আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আজ মহাঅষ্টমী। করোনার কারণে ঢাকায় হয়নি কুমারী পূজা এবং প্রসাদ বিতরন। সন্ধ্যায় আরতির পরই বন্ধ করে দেওয়া হচ্ছে পূজামণ্ডপগুলো। থাকছে না সাংস্কৃতিক অনুষ্ঠান। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদীতে স্পিডবোটডুবির ঘটনায় নিখোঁজ পাঁচ যাত্রীর লাশ আজ উদ্ধার করেছে কোস্টগার্ড, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।  

আন্তর্জাতিক
জো বাইডেনের জয় দেখতে মরিয়া চীন মন্তব্য ড্রোনাল্ড ট্রাম্প
আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের প্রার্থী জো বাইডেনের জয় দেখার জন্য চীন মরিয়া হয়ে উঠেছে চীন আজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ মন্তব্য পোস্ট করেন ট্রাম্প।

ইসরায়েলের সঙ্গে এবার সম্পর্ক স্বাভাবিক করতে আগ্রহী সুদান
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন, সংযুক্ত আরব-আমিরাত ও বাহরাইনের পর এবার ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে একমত হয়েছে সুদান। এছাড়াও আরও কমপক্ষে ৫টি আরব দেশ ইসরায়েলের সঙ্গে শান্তিচুক্তি করতে চায়।

খেলাধুলা
রাত ৮টা কিংস ইলেভেন পাঞ্জাব – সানরাইজার্স হায়দরাবাদলা লিগা
এল ক্লাসিকোতে রাত ৮টায় মাঠে নামছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭