ইনসাইড বাংলাদেশ

ফরিদপুরে হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/10/2020


Thumbnail

ফরিদপুর শহরের গোয়ালচামটে পুরাতন বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত হোটেল রাজস্থান থেকে স্বর্ণা নামে এক তরুণীর(২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে কোতোয়ালি থানায়। শনিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। আবাসিক ওই হোটেলের রেজিস্ট্রার সূত্রে জানা যায়, ওই তরুণীর নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে।

গত শুক্রবার বিকেল ৩টার দিকে মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালে বমিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) এবং স্বর্ণা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেন। রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরিয়ার রিপন জানান, শনিবার বিকেল ৩টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজা একটু ফাঁকা অবস্থায় দেখতে পান। হোটেল বয় ওই কক্ষে প্রবেশ করে স্বর্ণাকে কক্ষের বিছানার ওপরে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশকে খবর দেয়া হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে তার সাথে আসা তরুণ সজীব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭