ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে গৃহবধূ ধর্ষণচেষ্টা মামলায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/10/2020


Thumbnail

 

লক্ষ্মীপুরের রায়পুরে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার মামলায় মোহন মিয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৫ অক্টোবর) দুপুরে মোহনকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। এরআগে শনিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের চর ইন্দুরিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার মোহন চর ইন্দুরিয়া গ্রামের আলম আলী মাঝির ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভূক্তভোগী নারীর স্বামী একজন মৎস্যজীবী। মাছ শিকারে তার স্বামীকে বেশিরভাগ সময়ই নদীতে থাকতে হয়। বর্তমানে মেঘনায় মাছ শিকার বন্ধ। কিন্তু জীবিকার তাগিদে তিনি মাওয়া নদীতে মাছ শিকারে গেছেন। এদিকে বিভিন্ন সময় একা পেয়ে ওই নারীকে মোহন উত্যক্তসহ অশালীন আচরণ করতো।

গত ২১ অক্টোবর রাতে ঘরে ঢুকে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে বখাটে মোহন। এসময় টের পেয়ে ওই নারীর ছোট বোন এগিয়ে এলে মোহন পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজনও মোহনকে দেখতে পায়।

এ ঘটনায় শনিবার বিকেলে ভূক্তভোগী নারী বাদী হয়ে মোহনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুর মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুছ জানান, ধর্ষণ চেষ্টার মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭