ইনসাইড গ্রাউন্ড

বেন স্টোকসের ঝড়ো ব্যাটিং উড়িয়ে দিলো মুম্বাই ইন্ডিয়ান্সকে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/10/2020


Thumbnail

বেন স্টোকসের ঝড়ো ব্যাটিংয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের ১৯৫ রানের চ্যালেঞ্জটাকে নিমিষে উড়িয়ে দিয়ে গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারালো রাজস্থান রয়্যালস।

১৯৬ রানের বিশাল টার্গেটে রাজস্থানের পরাজয়টা যেন নিশ্চিত ছিল। কিন্তু অবশেষে  বেন স্টোকসের ৬০ বলে খেলা ১০৭ রানের অপরাজিত ইনিংস দলকে জয়ের প্রান্তে নিয়ে গেল।  ইনিংসে তিনি ১৪টি বাউন্ডারি ও ৩ টি ছক্কা মারেন।

বেন স্টোকসের সঙ্গে সমানতালে জ্বলে উঠলেন সাঞ্জু স্যামসন। ৩১ বল খেলেন তিনি। রান করেছেন অপরাজিত ৫৪। ৪টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন স্যামসন।

দুটি মাত্র উইকেটের পতন ঘটে। ১১ বলে ১৩ রান করে আউট হন রবিন উথাপ্পা। তিন নম্বরে নামা অধিনায়ক স্মিথ ৮ বলে ১১ রান করে বিদায় নেন। শেষ পর্যন্ত ১৮.২ ওভারে (১০ বল হাতে রেখে) বিজয়ের বন্দরে পৌঁছে যায় রাজস্থান।

এর আটে টস জিতে ব্যাট করতে নেমে শেষ মুহূর্তে হার্দিক পান্ডিয়ার ঝড়ে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়া ২১ নলে করেন অপরাজিত ৬০ রান।

এই জয়ের ফলে প্লে-অফে খেলার জন্য নিজেদের সম্ভাবনা টিকিয়ে রাখলো রাজস্থান। ১২ ম্যাচে তাদের পয়েন্ট হলো ১০। তারা উঠে এলো পয়েন্ট তালিকার ৬ষ্ঠ স্থানে। ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো মুম্বাই ইন্ডিয়ান্স।

 

 



 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭