ইনসাইড বাংলাদেশ

ইরফানকে শ্বশুরের ভালো ছেলের সার্টিফিকেট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/10/2020


Thumbnail

ইরফান সেলিম কেবল হাজী সেলিমের পুত্রই নয় সে নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরীর জামাতাও বটে। একরামুল করিম চৌধুরী ইরফান সেলিমকে সততার সার্টিফিকেট দিয়েছিলেন। তিনি বলেছিলেন তার জামাতা সন্ত্রাসী না, চাঁদাবাজ না এবং সে যদি কোনো অন্যায় করে তাহলে তাকে বেত দিয়ে পেটাবেন। এখন ইরফান গ্রেফতার হওয়ার পর যেসমস্ত খবর বেরিয়ে আসছে তাতে দেখা যাচ্ছে ইরফান সেলিম একজন দূর্ধর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ এবং এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। একরামুল করিম চৌধুরী কি তাহলে তার জামাতার ব্যাপারে অন্ধ ছিলেন? নাকি তার জামাইয়ের এই সংস্কৃতিকেই তিনি ভালো সংস্কৃতি হিসেবে মনে করতেন, এই প্রশ্ন উঠেছে। সম্প্রতি জামাইকে নিয়ে ইকরাম চৌধুরীর একটি বক্তব্যের ভিডিও সমাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। 

সেই ভিডিওতে তিনি বলেছেন যে, ‘ইরফান সেলিম আমার জামাই না হলেও এরকম ছেলেদের জন্য আমি কথা বলতাম। আজকে এখানে এসেছি জানি না নির্বাচন কমিশন থেকে লাল কার্ড পাই না হলুদ কার্ড পাই। কারণ আমাদের এমপিদেরকে ভোট করা নিষেধ। আপনাদেরকে একটা ভালো ছেলে দেয়ার জন্য না হয় একটা লাল কার্ড পেলাম।’ 

আমার জামাই ইরফানের মধ্যে সবচেয়ে বড় গুণ হলো ‘ও সন্ত্রাসী না, চাঁদাবাজ না, সে টাকার অভাবি না’ আপনার কাছে গিয়ে পকেটের টাকা চাঁদাবাজি করবে না। আগে কারা কি করতো এগুলো কিছু আমাদের নলেজে আসছে। আর ইরফান যদি এ ধরনের কোনো অন্যায় করে তাহলে আমি এবং তার বাবা এমপি হাজী সেলিম দুজনে দুই বেত দিয়ে তাকে পেটানো হবে। এতোবড় আশ্বাস দেয়ার পর, আমি আমার জমাইকে নিয়ে গর্ব করি’। আপনারা নোয়াখালীর মানুষ, হাজী সেলিম আপনাদের একটা মেয়ে আপনাদের একটা বোন ওনার ঘরে নিয়েছেন।

বিস্তারিত ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন: ভিডিও



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭