কালার ইনসাইড

শর্ত সাপেক্ষে জামিন পেলেন দেবাশীষ বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/10/2020


Thumbnail

অবশেষে শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন উপস্থাপক ও নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ২০১৭ সালে করা একটি প্রতারণার মামলায় উপস্থাপক ও নির্মাতা দেবাশীষ বিশ্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন আদালত। আজ বুধবার ঢাকার অতিরিক্ত মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নূর তাঁর জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন। 

দুপুরের পর আসামিপক্ষের আইনজীবী বিষয়টি পুনর্বিবেচনার জন্য আদালতে আবেদন করলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিষয়টি আমলে নিয়ে পরবর্তী ধার্য দিবস পর্যন্ত শর্তসাপেক্ষে দেবাশীষকে জামিন দেন।

আদালত সূত্রে জানা গেছে, আসামি দেবাশীষ বিশ্বাসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি থাকায় বুধবার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। আদালত তাঁর আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে আসামিপক্ষের আইনজীবী বিষয়টি পুনর্বিবেচনার জন্য আদালতে আবেদন করেন।

বাদীপক্ষের আইনজীবী খন্দকার মুহিবুল হাসান জানান, আসামিপক্ষ থেকে আবেদন করলে আদালত বিষয়টি আমলে নেন এবং মুচলেকায় তাঁকে জামিন দেন। এ সময় তাঁকে আদালত আগামীকাল (বৃহস্পতিবার) দুপুরের মধ্যে ১ লাখ ৪০ হাজার টাকা পরিশোধের নির্দেশ দেন। আসামি সে শর্ত পূরণের অঙ্গীকার করলে আদালত জামিন মঞ্জুর করেন। বাদীর পক্ষে আমি অনাপত্তি জানাই। 

যোগাযোগ করা হলে দেবাশীষ বিশ্বাস বলেন, বিষয়টি তেমন কিছু না। একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। আমি বাসায় যাচ্ছি।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭