কালার ইনসাইড

ওটিটি প্ল্যাটফর্ম অভিনেতাদের জন্য আশীর্বাদস্বরূপ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/11/2020


Thumbnail

লাইমটলাইটের বৃত্ত থেকে সরে যাওয়াটা ঠিক কেমন, সম্প্রতি এক সাক্ষাৎকারে তা বলেছিলেন অভিনেতা আরশাদ ওয়ারসি।

তিনি বলেন, ‘একটা সময়ে আপনাকে নিয়ে তুমুল মাতামাতি হল। ক্রমশ সেই উন্মাদনাটা কমে গেল। তার পর হয়তো কেউ আর চিনতেও পারল না।’

আরশাদের মতো অনেক অভিনেতাকে আবার আশার আলোয় দেখিয়েছে ওয়েব প্ল্যাটফর্ম, যাঁরা কখনও ফ্লপের মিছিলে বা নতুনদের ভিড়ে হারিয়ে গিয়েছিলেন।

মুন্নাভাই’, ‘গোলমাল’-এর মতো ফ্র্যাঞ্চাইজ়িতে কাজ করা অভিনেতার কাছে আসত না কোনও চিত্রনাট্য। আরশাদের ফোন এড়িয়ে যেতেন প্রযোজক, পরিচালকেরা। ওয়েব সিরিজ় ‘অসুর’ বদলে দেয় অনেক কিছু। মূলত কমিক চরিত্রে অভিনয় করে আসা আরশাদের ‘অসুর’-এর পারফরম্যান্স চমকে দিয়েছিল সকলকে। 

সাম্প্রতিক সাক্ষাৎকারে ববি বলেছেন, ওয়েব তাঁর কাছে আশীর্বাদের মতো। কাজের প্রস্তাব আসা কমে যাওয়ার পরে কী ভাবে তিনি হতাশায় ডুবে অ্যালকোহলকে সঙ্গী করেছিলেন। অভিনেতার আশা, কনটেন্টভিত্তিক সিনেমার যুগে বড় পর্দাতেও তিনি চ্যালেঞ্জিং চরিত্র পাবেন।

একই ভাবে ওয়েব সিরিজ় ‘আরিয়া’ দিয়ে ক্যামব্যাক করেছেন সুস্মিতা সেন। একটা গোটা সিরিজ়ের ভার যে তিনি নিতে পারেন, তার প্রমাণ ‘আরিয়া’। সিরিজের সাফল্যের পরে দ্বিতীয় কিস্তিও আসছে। আর এক বিশ্বসুন্দরী লারা দত্ত কেরিয়ার ফেরানোর চেষ্টা করেছেন ওয়েব সিরি‌জ ‘হানড্রেড’ দিয়ে।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭