ইনসাইড বাংলাদেশ

নারায়ণগঞ্জে ‘কন্যা সন্তান হওয়ায়’ আছড়ে হত্যা করলেন বাবা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/11/2020


Thumbnail

মায়ের কোল থেকে কেড়ে নিয়ে ২৯ দিনের শিশু মীমকে আছড়ে হত্যা করেছে বাবা কামাল হোসেন। শনিবার ভোর ৬টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। 

শিশুটির মা খাদিজা বেগম জানান, মীম জন্মের আগে থেকেই কামাল হোসেন ছেলে সন্তানের প্রত্যাশা করে আসছিলেন। মেয়ে সন্তান জন্ম নেয়ার পর থেকে কামাল হোসেন ক্ষিপ্ত ছিলেন। মীম জন্মগ্রহণের পর থেকেই কামাল হোসেন তার স্ত্রী খাদিজা বেগমের ওপর নির্যাতন করে আসছিল। এ ছাড়া বিভিন্ন কামাল হোসেন তার মা জোসনা বেগমকেও বিভিন্ন সময় মারধর করতেন। শনিবার মীম আমার কোলে থেকে কান্না করছিল। এ সময় বাবা কামাল হোসেন শিশুটির কান্নার শব্দে আমার সঙ্গে রাগারাগি করে। একপর্যায়ে কামাল হোসেন ক্ষিপ্ত হয়ে শিশু মীমকে তার আমার কোল নিয়ে ছিনিয়ে নিয়ে খাটে আছড়ে হত্যা করেন। পরে পরিবারের অন্যান্য সদস্যরা কামাল হোসেনকে আটক করার আগেই তিনি পালিয়ে যান। কামাল হোসেন উপজেলার মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুল ওরফে শহিদুল্লাহর ছেলে। 

       
পুলিশ জানায়,  লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শিশুর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মামলার প্রস্তুতি চলছে। বাবা কামাল হোসেনকে আটকের চেষ্টা চলছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭